ঐশ্বরিয়ার সঙ্গে তুলনা এড়াতে চান সালমান!

বলিউড অভিনেতা সালমান খান। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত কারণেও আলোচনায় থাকেন তিনি। তাকে ঘিরে প্রেমের গুঞ্জনও কম শোনা যায় না। ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে এ অভিনেতার প্রেমের গুঞ্জনও কারো অজানা নয়।

বর্তমানে সালমানের হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে একটি সিনেমা পরিচালনা করছেন রেমো ডিসুজা। সিনেমাটির গল্প সম্পর্কে জানা যায়, গল্পে সালমান একজন বাবা, যিনি তার মেয়েকে বড় একজন ড্যান্সার বানাতে চান।

অন্যদিকে, সালমানের সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত পরবর্তী সিনেমা ফ্যানে খান। এতে দেখা যাবে, একজন বাবা (অনিল কাপুর) তার মেয়েকে ঐশ্বরিয়ার মতো বড় গায়িকা বানাতে চান।

এ সিনেমাটির গল্পও কিছুটা সালমানের সিনেমার মতোই। তাই ঐশ্বরিয়ার সিনেমাটির সঙ্গে তার সিনেমার তুলনা এড়িয়ে চলতে চাইছেন সালমান। এ জন্য এর শুটিং শুরু করতে দেরি করছেন তিনি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

তবে সিনেমাটির কাজ বন্ধ নেই বলে জানিয়েছেন নির্মাতা রেমো। তিনি বলেন, ‘সালমান আবু ধাবিতে আর আমি এখানে (ভারতে) সিনেমাটির কাজ করছি। সিনেমাটির কাজ চলছে এবং তিনি এটি বন্ধ করেননি।’

এর আগে শোনা যায়, সালমানের সিনেমাটির নাম গো ড্যাডি। কিন্তু রেমো বলেন, ‘সিনেমার নাম এখনো ঠিক হয়নি। আমি জানি না, এই নামগুলো কোথা থেকে আসছে। সিনেমাটির প্রোডাকশনের কাজ যে পার্যায়ে রয়েছে তাতে আমি এখন বিস্তারিত বেশি কিছু বলতে পারব না।’

You Might Also Like