এয়ার ইন্ডিয়ার ক্রুকে জুতাপেটা করলেন এমপি

য়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে বিজনেস ক্লাসে আসন দিতে না পারায় উড়োজাহাজের এক ক্রুকে জুতাপেটা করেছে ভারতের এক এমপি। এ ঘটনায় এয়ার ইন্ডিয়ার পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। বৃহস্পতিবার বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

বৃহস্পতিবার রভিন্দ্র গাইকওয়াদ নামের ওই এমপি এয়ার ইন্ডিয়ার অভ্যন্তরীণ রুটের একটি বিমানে উঠেছিলেন। তিনি উড়োজাহাজের এক ক্রু’কে বিজনেস ক্লাসে তার আসনটি দিতে বলেন। ওই ক্রু রভিন্দ্রকে জানান, এটা সম্পূর্ণ ইকোনমি ক্লাস ফ্লাইট, এখানে বিজনেস ক্লাস দেওয়া সম্ভব নয়। ব্যস, এতেই ক্ষিপ্ত হয়ে ক্রুকে পেটাতে শুরু করেন রভিন্দ্র।

ভারতীয় সাংবাদিকদের পরে রভিন্দ্র বলেছেন, ‘বেয়াদবি করার জন্য ওই ক্রুকে নিজের স্যান্ডেল দিয়ে ২৫ বার আঘাত করেছি।’

শুধু তা-ই নয়, তিনি উল্টো হুমকি দিয়ে তিনি বলেছেন, ‘আমি বিজেপির এমপি নই। আমি শিবসেনার এমপি এবং আমি কোনো ধরণের অপমান বরদাস্ত করব না। ওই কর্মচারী পারলে অভিযোগ করুক। আমি স্পিকার ও অন্য কর্মকর্তাদের কাছে অভিযোগ করব।’

এয়ার ইন্ডিয়া অবশ্য তাদের কর্মচারীর পাশে দাঁড়িয়েছে। প্রতিষ্ঠানটি ওই এমপির বিরুদ্ধে সোজা মামলা ঠুকে দিয়েছে। শুধু তাই নয়, এ ধরণের রুক্ষ্ম মেজাজের যাত্রীদের একটি তালিকা তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে যাতে ভবিষ্যতে তারা এয়ার ইন্ডিয়ার কোনো ফ্লাইটে ভ্রমণের সুযোগ না পায়।

You Might Also Like