এরশাদ-বাবলুকে ছাড়াই জাপার সংসদীয় দলের বৈঠক

পার্টি চেয়ারম্যান ও মহাসচিবকে ছাড়াই বৈঠক করেছে জাতীয় পার্টির সংসদীয় দল। বিকাল সাড়ে তিনটা থেকে প্রায় ঘণ্টাব্যাপী এ বৈঠক অনুষ্ঠিত হয়। জাতীয় সংসদের বিরোধী দলের সম্মেলন কক্ষে বিরোধী দলের নেতা রওশন এরশাদের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে দলের ২৭জন এমপি অংশ নেন।

এতে দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ অংশ নেননি। বৈঠক চলাকালে এরশাদ ও বাবলু সংসদ ভবনে জাপা চেয়ারম্যানের কার্যালয়েই অবস্থান করছিলেন।

বৈঠক শেষে শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু সংবাদ সম্মেলনে জানান, বৈঠকে তিনটি বিষয়ে আলোচনা হয়েছে। এর মধ্যে ষোড়শ সংশোধনী নিয়ে আলোচনা হলেও এ বিষয়ে সিদ্ধান্ত পরবর্তী সভায় নেয়ার সিদ্ধান্ত হয়। এছাড়া দলীয় সিদ্ধান্ত হওয়ার আগে জাপার মন্ত্রীদের পদত্যাগ না করার সিদ্ধান্ত হয়।

এছাড়া সম্প্রতি দলের প্রেসিডিয়াম থেকে দুই নেতার অব্যাহতি দেয়ার বিষয়ে বিরোধী দলের নেত্রী রওশন এরশাদ পার্টি চেয়ারম্যানের সঙ্গে আলোচনা করবেন বলে জানিয়েছেন চুন্নু। সংবাদ সম্মেলনে বিরোধী দলের চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরীও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

You Might Also Like