এবার আইনশৃঙ্খলা বাহিনীকে গুলি করার আহ্বান মুক্তিযুদ্ধ মন্ত্রীর

জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে হরতাল অবরোধে নাশকতাকারীদের প্রয়োজনে গুলি করার জন্য এবার আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আহ্বান জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ।

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘চলমান হরতাল-অবরোধের বিরুদ্ধে’ বাংলাদেশ গণতন্ত্র রক্ষা পরিষদ, সম্মিলিত মুক্তিযোদ্ধা ফ্রন্ট কেন্দ্রীয় কমিটি, নিঃস্বার্থ মানবাধিকার সোসাইটি আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে তিনি এ আহ্বান জানান।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, নিজের নাতনীদের পরীক্ষা দেয়ার উদ্দেশে মালয়েশিয়া পাঠিয়েছে। আর বাংলাদেশে অবরোধ দিয়ে পরীক্ষার্থীদের পরীক্ষা বন্ধ করছে। জনপ্রতিরোধের মুখে বাংলার মানুষ নাশকতার নেত্রী খালেদার রাজনৈতিক কবর রচনা করবে।

খালেদা জিয়া হরতাল অবরোধের নামে মানুষ হত্যার পাশাপাশি  ১৫ লাখ  শিক্ষার্থীদের শিক্ষা জীবন ধ্বংসের পায়তারা করছে বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, পাকিস্তান অকার্যকর রাষ্ট্রে পরিণত হচ্ছে আর বাংলাদেশ বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেল হিসেবে জায়গা করে নিয়েছে। এই উন্নয়নের রোল মডেল বাংলাদেশকে ধ্বংস করার জন্য  খালেদা  জিয়ার  এই আন্দোলন। তার অবরোধ-হরতাল জনগণ প্রত্যাখান করেছে।

অনেক সুশীল সমাজ আলোচনার কথা বলছে উল্লেখ করে তিনি আরো বলেন, বেগম জিয়া মানুষ হত্যার উন্মাদনায় মত্ত। তাই তাদের সাথে কোনো আলোচনা হতে পারে না।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন-বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, আওয়ামী লীগ উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিম, নিঃস্বার্থ মানবাধিকার সোসাইটির চেয়ারম্যান মো. জাকির হোসেন শেখ প্রমুখ।

You Might Also Like