এবার অন্তরঙ্গ দৃশ্যে জ্যাকুলিন!

সালমান খানের সঙ্গে ‘কিক’ ছবিতে কাজ করার পর থেকেই ভাগ্য দেবী যেন তার উপর ভর করেছে। বেশ কিছু ছবিতে সফলতায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ।
শুধু ছবিই নয়, তার পারফর্ম করা পার্টি গানগুলোও টপচার্টে অবস্থান করছে দীর্ঘ সময় ধরে। সর্বশেষ ‘চিটিয়া কালাইয়া’ গানটির মাধ্যমে সফলতা পান তিনি।
একটি জরিপে দেখা গেছে তার পারফর্ম করা চারটি পার্টি গানের ইউটিউব দর্শক ছাড়িয়েছে ২৩ বিলিয়নেরও বেশি। এদিকে বর্তমানে জ্যাকুলিন ব্যস্ত রয়েছেন সাজিদ ও ফরহাদ পরিচালিত ‘হাউসফুল-৩’ এর কাজ নিয়ে।
এ ছবিতে তিনি অভিনয় করছেন অক্ষয় কুমারের বিপরীতে। সম্প্রতি এ ছবির একটি গানের শুটিং তিনি অক্ষয়ের সঙ্গে করেছেন নিউজিল্যান্ডের একটি বিচে। আর এ পুরো গানে বিকিনি পরিহিত অবস্থায় দেখা যাবে জ্যাকুলিনকে।
পাশাপাশি তিনি চুম্বনের দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন অক্ষয়ের সঙ্গে। এর আগে পুরো গানে বিকিনি পরে কাজ করতে দেখা যায়নি জ্যাকুলিনকে। তাছাড়া অক্ষয়ের সঙ্গেও এতটা অন্তরঙ্গ দৃশ্যে কাজ করেননি।
সব মিলিয়ে তাই গানটি জ্যাকুলিন ভক্তদের কাছে চমক তৈরি করবে বলেই ধারণা করা হচ্ছে। এ গানের শুটিং চলাকালীন নিজের একটি বিকিনি পরা ছবি টুইটারে পোস্ট করেন জ্যাকুলিন।
তার সঙ্গে তিনি লিখেছেন, আগের সিকুয়্যালগুলোকে চমকের দিক দিয়ে ছাড়িয়ে যাবে ‘হাউসফুল-৩’, এটা হলফ করে বলতে পারি। একটি চমকে পরিপূর্ণ গানও থাকছে, যেটার শুটিং করছি এখন নিউজিল্যান্ডের বিচে। অনেক উপভোগ করছি শুটিং। আশা করছি এ ছবিটি সব শ্রেণীর দর্শকের অনেক ভালো লাগবে।

You Might Also Like