‘এটা সবে শুরু’

সংগীতশিল্পী হিসেবে ক্যারিয়ারের শুরু থেকেই সফলতা পেয়ে আসছেন ক্রিস্টিনা এগুলিরা। তার করা গানগুলো নিয়মিতভাবে স্থান করে নেয় টপচার্টে। গানের বাইরেও পারফরমেন্সের জন্যও ক্রিস্টিনার খ্যাতি রয়েছে। গানের সঙ্গে নাচের অভ্যাস তার শুরু থেকেই। বিভিন্ন শোতে গানের পাশাপাশি তাই দর্শকরা আগ্রহ নিয়ে বসে থাকেন তার নাচ দেখার জন্য।
এদিকে ব্যক্তিগত জীবনে খানিকটা বেপরোয়া এ শিল্পী। বেশ কয়েকজন তারকার সঙ্গে স্ক্যান্ডালে তিনি জড়িয়েছেন অতীতে। পাশাপাশি স্টেজে অশ্লীল অঙ্গভঙ্গির জন্যও কম বিতর্কের মুখে পড়েননি তিনি। তবে সম্প্রতি একটি সেলফির মাধ্যমে আলোচনায় আসলেন এ তারকা। নিজের একটি নগ্ন সেলফি তিনি পোস্ট করেন টুইটারে। আর তার মাধ্যমে রীতিমতো ঝড় বইছে টুইটারে। কারণ, এর আগে এরকম টপলেস সেলফি কখনও পোস্ট করেননি ক্রিস্টিনা।
এ ছবিতে দেখা গেছে শরীরের নিচের অংশে পোশাক পরলেও উপরের অংশে কোন পোশাক পরেননি তিনি। নিজের উন্মুক্ত বুক কেবল হাত দিয়ে ঢেকে রেখেছেন। এ ছবির উপরে ক্রিস্টিনা লিখেছেন, এটা সবে শুরু। আরও অনেক চমক অপেক্ষা করছে। তবে কি সেই চমক সেটা খুলে বলেননি তিনি। এদিকে টুইটারে ক্রিস্টিনার এ প্রথম নগ্ন সেলফি নিয়ে এরই মধ্যে সংবাদ প্রকাশ করেছে কয়েকটি বিদেশী সংবাদ মাধ্যম। যার মাধ্যমে দারুণভাবে আলোচনায় উঠে এসেছেন তিনি। এ বিষয়ে ক্রিস্টিনা এগুলিরা বলেন, আসলে কোন কিছু টুইটারে পোস্ট করা আমার ব্যক্তিগত স্বাধীনতা। আমি আমার ভক্তদের জন্য এ ছবিটি পোস্ট করেছি। তারা এটা খুব পছন্দ করেছেন। এটাই আমার কাছে বড় ব্যাপার। ভক্তদের জন্য আমি সব করতে পারি।

You Might Also Like