এখন মাস্ক পরে মণ্ডপে যেতে হয়: বাপ্পি

সারা বছর শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হয়। বন্ধু-বান্ধবদের সঙ্গে সময় দেয়ার সুযোগ পাই না। তাই পূজার কারণে কয়েকদিন ছুটি নিয়েছি। চার দিন পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গে সময় কাটাব, আনন্দ করব। সপ্তমীর দিন নিজ এলাকা কুমিল্লা যাব। সেখানে অনেকগুলো বাজি নিয়ে যাব। সেখানে গিয়ে বন্ধু ও ছোটদের সঙ্গে বাজি ফোটাব। ছোট সময় অনেক বাজি ফোটাতাম। এখনও পূজায় বাজি ফোটাতে পছন্দ করি। এর পরে নারায়ণগঞ্জের সবগুলো মণ্ডপ ঘুরে বেড়াব। এছাড়া নরসিংদী, মাইজদি যাব।

চলচ্চিত্রে কাজ করার পর থেকে রাত ১২-১টার দিকে পূজা মণ্ডপে যাই। তখন লোক একটু কম থাকে। মাস্ক পরে মণ্ডপগুলোতে যেতে হয়। এরপরও মানুষ চিনে ফেলে তখন একটু ভিড় হয়। আর এ ভিড়টা খুব সুন্দরভাবে হ্যান্ডেল করতে পছন্দ করি। আর যখন তারকা ছিলাম না তখনকার অনুভূতিটা এখন আর পাই না।

পূজায় খাবার-দাবারের আহামরি কোনো মেনু থাকে না। স্বাভাবিক খাবারই আমি পছন্দ করি। ড্রেসের ব্যাপারে আমি সবসময় পাঞ্জাবি-পাজামা পরি। এবারও তাই পরব। তবে ছোটবেলার পূজার আনন্দটা অনেক বেশি ছিল। তখনকার মজাটাই ছিল অন্যরকম। সে সময় সারা রাত নাচানাচি করতাম। এখন আর সেভাবে করা হয়ে ওঠে না। এখন শুধু সেই আনন্দটা অনুভব করি।

You Might Also Like