এক মাস পর ফিরবেন রোনালদো: জিদান

ইউরোতে পাওয়া হাঁটুর চোট সারিয়ে ওঠার চেষ্টা করছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ফাইনালে স্বাগতিক ফ্রান্সের দিমিত্র পায়েতের কড়া ট্যাকেলের শিকার হয়ে ইনজুরি নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাকে।

সেই ইনজুরির জন্য রিয়াল মাদ্রিদের প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচে অংশ নিতে পারছেন না রোনালদো। চোট কাটিয়ে পর্তুগিজ এই যুবরাজের ফিরতে আরো এক মাস সময় লাগবে। তাই নতুন মৌসুমে লা লিগার প্রথম ম্যাচে তাকে পাওয়া যাবে না বলে জানিয়েছেন রিয়াল কোচ জিনেদিন জিদান।

লা লিগায় রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে মৌসুমের প্রথম ম্যাচটি খেলবে রিয়াল। তবে চলতি মাসের শুরুতে পাওয়া চোট কাটিয়ে উঠতে ডাক্তারের পরামর্শে রয়েছেন তিনি। ইনজুরি থেকে ফিরতে নিয়মিত জিম করছেন সিআর সেভেন।

২১ আগস্ট রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লা লিগায় প্রথম ম্যাচ খেলবে রিয়াল। সেই ম্যাচে রোনালদোর না থাকার কথা জানিয়েছেন জিদান। এর আগে উয়েফা সুপার কাপে সেভিয়ার মুখোমুখি হবে লস ব্লাঙ্কোসরা। সেই ম্যাচেও ইউরো জয়ী এই উইঙ্গারকে দলে পাচ্ছে না সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি।

রোনালদোর ইনজুরি নিয়ে জিদানের বক্তব্য, ‘ক্রিস্টিয়ানো সুপার কাপের বাইরে রয়েছেন। মৌসুমের প্রথম ম্যাচ পর্যন্ত আমরা তাকে দেখব।’

You Might Also Like