একশ লিটার দুধে সানির স্নান!

খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে ইন্দো-কানাডীয় অভিনেত্রী সানি লিওনির নতুন সিনেমা ‘এক পাহেলি লিলা’। সিনেমার কেন্দ্রীয় চরিত্র লিলা হয়ে উঠতে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে ‘জিসম টু’ তারকাকে।
সিনেমার একটি সিকোয়েন্সের জন্য একশ লিটার দুধ দিয়ে স্নান করতে হয়েছে সানিকে। দৃশ্যটি ধারণ করা হয় রাজস্থানে। শীতকাল হওয়ায় দুধের সঙ্গে গরম পানি মিশিয়ে একে হালকা উষ্ণ করার চেষ্টা করা হয়। দুর্ভাগ্যবশত এতে সানির ত্বকে ফুসকুড়ি হয়। তারপরও দৃশ্যটি ধারণ করা শেষ না হওয়া পর্যন্ত কাজ চালিয়ে যান তিনি।
শুধু তাই নয় সিনেমায় তাকে চরিত্রের উপযোগী করে উপস্থাপন করতে প্রতিদিনই মেক-আপে ব্যয় হতো ২-৩ ঘণ্টা করে। শুটিং-এর প্রথম দিন সানিকে ‘লিলা’ করে তুলতে সময় লেগেছিল ৬ ঘণ্টা। সিনেমার ট্রেইলার প্রকাশের দিন সানি বলেন, “চরিত্রটি খুব চ্যালেঞ্জিং ছিল। যখন আমি চিত্রনাট্য পড়ি, তখনই আমার চরিত্রটি খুব পছন্দ হয়ে যায়। কিন্ত বাস্তবে যখন লিলা হয়ে ওঠার প্রক্রিয়ায় ২-৩ ঘণ্টা লেগে যেতো।”
সানি আরও বলেন, “আমার দলের চমৎকার মানুষগুলোর কাছ থেকে অনেক সহায়তা পেয়েছি। লিলার সংলাপগুলোও খুব কঠিন ছিল। কাজেই সেগুলো শেখাও খুব কঠিন ছিল। কিন্তু আমার মনে হয় মানুষ যখন দেখবে তখন বুঝবে এর জন্য কতটা পরিশ্রম করতে হয়েছে।”
সিনেমাটির জন্য নাচেরও কঠোর প্রশিক্ষণ নিয়ে হয়েছে এই অভিনেত্রী। ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমার ‘ঢোলি তারো’ গানটির রিমেইক করা হয়েছে এই সিনেমায়। কাজেই ঐশ্বরিয়া রাই বচ্চনের জুতোয় পা গলাতে দেখা যাবে সানিকে।
১০ই এপ্রিল মুক্তি পেতে যাওয়া ‘এক পাহেলি লিলা’ সিনেমায় এক চিত্রনায়িকা, এক রাজস্থানী গ্রামীন নারী এবং এক রাজকন্যা রূপে দেখা যাবে সানি লিওনিকে। সিনেমায় আরও অভিনয় করেছেন জয় ভানুশালি, রাজনিশ ডুগ্গাল এবং রাহুল দেব। ববি খান পরিচালিত সিনেমাটি পুনর্জন্মের কাহিনি নিয়ে নির্মিত বলেই মনে হচ্ছে।

You Might Also Like