একদিনে যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত প্রায় ৬২ হাজার

করোনা সংক্রমণ হোক বা মৃত্যু, করোনা প্রাদুর্ভাব শুরুর পর থেকে এখন পর্যন্ত সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত দেশটির নাম হলো মার্কিন যুক্তরাষ্ট্র। দেশটিতে প্রতিদিন বেড়ে চলেছে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। আর গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে আক্রান্তের সংখ্যা রেকর্ড ছাড়িয়েছে।

বুধবার একদিনেই দেশটিতে করোনায় সংক্রমিত হয়েছে ৬১ হাজার ৮৪৮ জন, মৃত্যু হয়েছে আরো ৮৯০ জনের। আক্রান্তের এই সংখ্যা যুক্তরাষ্ট্রে এতোদিনের সংখ্যাকে পিছনে ফেলেছে। আর এরই মাঝে আন্তর্জাতিক বিভিন্ন সূত্রের দাবি, দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প স্কুল-কলেজ খোলার প্রস্তুতি নিচ্ছেন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, যুক্তরাষ্ট্রে মোট করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ৩১ লাখ ৬০ হাজার ২৮৪। আর মোট মৃত্যুর সংখ্যা এক লাখ ৩৪ হাজার ৯২০। যুক্তরাষ্ট্রে বিপুল সংখ্যক আক্রান্তের মাঝেও সুস্থ হয়েছেন ১৩ লাখ ৯৩ হাজার ৩১০ জন।

দেশটির সবথেকে ক্ষতিগ্রস্ত রাজ্য হলো- নিউ ইয়র্ক, যেখানে মোট আক্রান্তের সংখ্যা চার লাখ ২৪ হাজার ২৬৩ ও মারা গেছে প্রায় ৩২ হাজার ৩১১ জন। এছাড়াও প্রায় সবগুলো রাজ্য করোনায় সংক্রমিত হয়েছে। তবে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রতিদিনের আক্রান্তের সংখ্যা নিয়ে তেমন চিন্তিত নন।

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে চীনের উহান থেকে বিশ্বময় ছড়িয়ে পড়ে করোনাভাইরাস। এটি বর্তমানে বিশ্বের ২১৩ দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। এটিকে বৈশ্বিক মহামারি ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। সূত্র: ওয়ার্ল্ডোমিটার।

 

 

রিজেন্ট হাসপাতালের লাইসেন্স নেই জেনেও চুক্তি করেছিল স্বাস্থ্য অধিদপ্তর

 

রিজেন্ট হাসপাতালের সাথে চুক্তিটা করতে বাধ্য করা হয়েছিলো : ডা. আমিনুল

 

যার মাধ্যমে টিভি মিডিয়ায় প্রভাব বিস্তার করেছিলেন সাহেদ

 

প্রকাশ পাচ্ছে সাহেদের নানা চাঞ্চল্যকর তথ্য

 

এভাবেই পেটাত ও নারী দিয়ে হেনস্তা করত সাহেদ

 

সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা

 

সাহেদের ব্যাংক হিসাব জব্দ

 

রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী গ্রেপ্তার

 

বাংলাদেশে রিজেন্ট হাসপাতালের দুর্নীতি তদন্তে দুদক

 

সাহেদের স্ত্রীও এখন বিচার চান

 

বাংলাদেশে করোনা সংক্রমণ বৃদ্ধির কারণ দুর্নীতি ও অনিয়ম

 

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই

 

বাংলাদেশে করোনায় মারা যাওয়া ৭৯ ভাগ পুরুষ

 

‘হোটেলে একরাত কাটালে অভিনয়ের সুযোগ দেবেন’

 

You Might Also Like