ইসরাইল হচ্ছে আমাদের সবচেয়ে বড় টার্গেট: ইরান

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র অ্যারোস্পেস ডিভিশনের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আমির আলী হাজিজাদেহ বলেছেন, ইরানের জন্য ২,০০০ কিলোমিটার পাল্লার ক্ষেপণাস্ত্র জরুরি নয় বরং ইহুদিবাদী ইসরাইল পর্যন্ত পৌঁছাতে সক্ষম -এমন ক্ষেপণাস্ত্র দরকার। তিনি আজ (মঙ্গলবার) সাংবাদিকদের আরো জানিয়েছেন, ইরানের হাতে যথেষ্ঠ পরিমাণে এমন ক্ষেপণাস্ত্র রয়েছে যা সহজেই ইসরাইল পর্যন্ত পৌঁছাতে সক্ষম।

আইআরজিসি’র এ কমান্ডার আরো বলেন, “ইরান হচ্ছে ক্ষেপণাস্ত্র উৎপাদনকারী একটি দেশ এবং ইহুদিবাদী ইসরাইল হলো আমদের সবচেয়ে বড় টার্গেট।”
এর আগে, গত মার্চ মাসে আইআরজিসি’র কমান্ডার মেজর জেনারেল মোহাম্মাদ আলী জাফারি বলেছিলেন, ইরানের বেশিরভাগ ক্ষেপণাস্ত্রের আওতায় রয়েছে ইসরাইল অধিকৃত ভূখণ্ড। এছাড়া, জুলাই মাসের শেষ দিকে ব্রিগেডিয়ার জেনারেল হোসেইন সালামি বলেছেন, ইহুদিবাদী ইসরাইল পুরোপুরি ধ্বংসের দ্বারপ্রান্ত রয়েছে। সেসময় তিনি জোর দিয়ে বলেছেন, “অভ্যন্তরীণভাবে উৎপাদিত এক লাখ কায়েম ক্ষেপণাস্ত্র ইসরাইলকে তাক করে লেবাননে মোতায়েন করা রয়েছে। যখনই ইসরাইল অতীত ভুলের পুনরাবৃত্তি করবে তখনই এসব ক্ষেপণাস্ত্র ইহুদিবাদী সরকারের হৃদয়ে আঘাত হানবে।”

You Might Also Like