ইসরাইল মুসলিম বিশ্বের অভিন্ন শত্রু: মাহমুদ আজ-জাহার

ফিলিস্তিন ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের নেতা মাহমুদ আজ-জাহার বলেছেন ইহুদিবাদী ইসরাইল মধ্যপ্রাচ্যসহ সমগ্র মুসলিম বিশ্বের শত্রু। মুসলিম বিশ্বকে ধ্বংস করার লক্ষ্যে এই অবৈধ সরকারের ষড়যন্ত্রের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

লেবাননের আল-মায়াদিন টিভি চ্যানেল জানিয়েছে, মাহমুদ আজ-জাহার মুসলিম উম্মাহর এক নম্বর শত্রু ইহুদিবাদী ইসরাইলের ব্যাপারে সকল মুসলিম দেশকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, মুসলমানদের মধ্যে ঐক্য ও সংহতিই কেবল এই অপশক্তির ইসলাম বিরোধী ষড়যন্ত্র নস্যাৎ করতে পারে।

স্বশাসন কর্তৃপক্ষের প্রেসিডেন্টের সাম্প্রতিক গাজা বিরোধী সিদ্ধান্ত এবং ইসরাইলি কারাগারে মানবেতর জীবনযাপনকারী বন্দিদের ব্যাপারে উদাসীনতার সমালোচনা করে আহ-জাহার অভিযোগ করেন: মাহমুদ আব্বাস ফিলিস্তিনের সম্পদের অপব্যবহার করছে।

এইসব ষড়যন্ত্রের বিরুদ্ধে ফিলিস্তিনি জনগণকে নিজেদের মধ্যকার ঐক্য ও সংহতি বজায় রাখার আহ্বান জানান। মাহমুদ আজ-জাহার বিশ্বের স্বাধীনচেতা মানুষদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, গাজা অবরোধ ভাঙার জন্য তারা যেন জল ও স্থলপথে কাফেলা পাঠায়।

গত দশ বছর ধরে ইসরাইল গাজার ওপর অবরোধ আরোপ করে রেখেছে। ওষুধ, জ্বালানি, নির্মাণ সামগ্রিসহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রি তারা গাজায় ঢুকতে দিচ্ছে না।#

পার্সটুডে

You Might Also Like