ইসরাইলের জন্য স্পেশাল জবাব অপেক্ষা করছে: ইরান

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র সেকেন্ড-ইন-কমান্ড ব্রিগেডিয়ার জেনারেল হোসেইন সালামি বলেছেন, সিরিয়ার গোলান মালভূমিতে হামলা করায় ইহুদিবাদী ইসরাইলের জন্য স্পেশাল জবাব অপেক্ষা করছে। তিনি বলেছেন, গোলানে হামলা চালিয়ে লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর ছয় যোদ্ধা এবং ইরানের একজন শীর্ষ জেনারেলকে হত্যার জন্য ইসরাইলকে ওই বিশেষ পাল্টা হামলার মুখোমুখি হতে হবে।

 

ইরানের আরবি ভাষার নিউজ চ্যানেল আল-আলমকে দেয়া এক সাক্ষাৎকারে আইআরজিসি’র কমান্ডার জোর দিয়ে বলেন, গোলানে হামলা করার জন্য ইসরাইলকে জবাব পেতেই হবে। তিনি আরো বলেন, ইসরাইলের বিরুদ্ধে ফিলিস্তিনের পশ্চিম তীরে ফ্রন্ট খোলা হবে। এটাই হচ্ছে বাস্তবতার অংশ এবং ধীরে ধীরে এ পরিকল্পনা বাস্তবায়ন হবে।

 

জেনারেল সালামি আরো বলেন, ফিলিস্তিন ও লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলনগুলোকে সমর্থন করে আসছে ইরান এবং ইসরাইলের দখলে থাকা ভূখণ্ডের আশাপাশে বসবাসকারী মুসলমানদের জন্য প্রতিরক্ষার কাঠামো গড়ে তোলা সবসময় ইরানের এজেন্ডায় ছিল এবং থাকবে।

 

গত রোববার সিরিয়ার গোলান মালভূমিতে ক্ষেপণাস্ত্র হামলা চালায় ইসরাইল। এতে হিজবুল্লাহর ছয় যোদ্ধা ও ইরানের এক শীর্ষ পর্যায়ের জেনারেল শহীদ হন।

You Might Also Like