আলোচনায় কারিনার ব্যাগ

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। অভিনয়ে যেমন নিজস্বতার পরিচয় দিয়েছেন তেমনি ফ্যাশনেও সবার থেকে আলাদা। তাই তো পোশাক থেকে শুরু করে তার ব্যবহৃত জিনিসপত্র বরাবরই ভিন্ন।

এবার তার ব্যবহৃত একটি ব্যাগ নিয়ে শুরু হয়েছে আলোচনা। কারণ তার ব্যবহৃত ব্যাগটির দাম আট লাখ রুপি। এমন খবর শুনে অনেকেরই হয়তো চোখ কপালে ওঠবে। কিন্তু এটিই সত্যি বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি বিমানবন্দরে সাইফ পত্নীর হাতে থাকা একটি কালো রঙের ব্যাগ আলোচনার জন্ম দিয়েছে। বিমানবন্দর থেকে বেরোনোর সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তিনি। এ সময় তার পরনে গোলাপি রঙের কামিজ ছিল। হাতে ছিল ফ্রান্সের বিলাসবহুল ব্র্যান্ড ‘হার্মিস’-এর তৈরি কারিনার আইকনিক বারকিন ব্যাগ। যার দাম প্রায় ৬-৮ লাখ রুপি।

এ প্রসঙ্গে কারিনা কাপুর বলেন, ‘এই ব্র্যান্ডের ব্যাগ ছাড়া অন্য কোনো ব্যাগ আমি খুব কমই ব্যবহার করি। তবে আমি একটা ব্যাগ একবার ব্যবহার করেই সরিয়ে রাখি না। অনেক সময় এমনো হয়, একসঙ্গে ৫-৬টা ব্যাগ কিনে ফেলার পর প্রায় ২ বছর পর্যন্ত আর কোনো ব্যাগই কিনি না। আমি অকারণে অর্থের অপচয় করি এটা ভাবার কোনো কারণ নেই।’

‘হার্মিস’-এর তৈরি বিলাসবহুল সব ব্যাগের প্রতি কারিনা কাপুরের ভালো লাগা একটু বেশিই। তাই বেড়াতে যাওয়া কিংবা দৈনন্দিন জীবনে সব কাজে, তার হাতে এই নামী ব্র্যান্ডের ব্যাগটি থাকে।

You Might Also Like