আলিয়ার শরীরে সিদ্ধার্থের পোশাক!

জনপ্রিয় অভিনয়শিল্পী সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাট। স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার মধ্য দিয়ে একইসঙ্গে বলিউডে পথ চলা শুরু করেন তারা। সেই সময় থেকেই এ দুজনকে ঘিরে বলিপাড়ায় চলছে প্রেমের গুঞ্জন। যদিও বিষয়টি অস্বীকার করে আসছেন সিদ্ধার্থ-আলিয়া।

কয়েকদিন আগে গুঞ্জন ওঠে আলিয়ার সঙ্গে সম্পর্কের ইতি টেনে জ্যাকলিন ফার্নান্দেজের প্রেমে মজেছেন সিদ্ধার্থ। অ্যা জেন্টলম্যান সিনেমার শুটিংয়ের সময় থেকেই সিদ্ধার্থ-জ্যাকলিনের ঘনিষ্ঠতার সূচনা। এমনকি এ নিয়ে আলিয়ার সঙ্গে মনোমালিন্য চলছে জ্যাকলিনের। যদিও পরবর্তীতে কিক অভিনেত্রী জানিয়েছেন, সিদ্ধার্থ শুধুই তার বন্ধু। অন্যদিকে আলিয়ার সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সকল গুঞ্জনের অবসান ঘটান জ্যাকলিন। এছাড়া দীপাবলীর একটি পার্টিতে সিদ্ধার্থ-আলিয়াকেও একসঙ্গে দেখা যায়।
এদিকে গতকাল ছিল বলিউড কিংখ্যাত অভিনেতা শাহরুখ খানের জন্মদিন। এ উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ-আলিয়া। পাপারাজ্জিদের ক্যামেরায় একসঙ্গে বন্দিও হন তারা। তবে সবকিছু ছাড়িয়ে আলোচনায় আলিয়ার পরনের টি-শার্ট। শাহরুখের জন্মদিনের পার্টি সেরে ফেরার পথে আলিয়ার পরনে ছিল সাদা-কালো স্ট্রাইপ টি-শার্ট এবং তার ওপরে একটি জ্যাকেট। কিন্তু একই রকম টি-শার্ট আগের দিন পরে ছিলেন সিদ্ধার্থ। নির্মাতা ফারাহ খানের সঙ্গে সেটি পরে ইনস্টাগ্রামে ছবিও প্রকাশ করেন এ অভিনেতা। এরপর থেকেই শুরু হয়েছে আলোচনা।

যদিও অনেকেই মনে করছেন আলিয়া যে টি-শার্ট পরেছেন তা সিদ্ধার্থের নাও হতে পারে। কারণ তাদের পোশাকের মাপ এক নয়। তবে সেদিক থেকেও কিছুটা সন্দেহ থেকেই যায়। কারণ আলিয়া যে টি-শার্ট পরেছিলেন তা তার শরীরের মাপের তুলনায় বড়। এছাড়া এটি তার শরীরের সঙ্গে মানানসই নয় বলেও মনে করা হচ্ছে।

You Might Also Like