আলিয়াকে চান আমির

বলিউড বক্স অফিসে রীতিমতো রাজত্ব করছেন অভিনেতা আমির খান। তার সিনেমা মানেই যেন রেকর্ডের ছড়াছড়ি। এ অভিনেতার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা দঙ্গল তার প্রমাণ।

এ অভিনেতার পরবর্তী সিনেমা থাগস অব হিন্দুস্তান। যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি। এতে আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন। তবে সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে কে অভিনয় করবে তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

প্রথমে শোনা যায়, চরিত্রটির জন্য অভিনেত্রী আলিয়া ভাটকে প্রস্তাব দেয়া হয়। কিন্তু পরবর্তীতে এ চরিত্রের জন্য বাণী কাপুর, শ্রদ্ধা কাপুর ও ফাতিমা সানা শেখের নাম শোনা যায়। এখনো এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি। কিন্তু চরিত্রটির জন্য আমির নাকি আলিয়াকেই চাচ্ছেন।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘প্রতিযোগীদের মধ্যে সিনেমায় কাস্টিংয়ের জন্য আমিরের পছন্দ আলিয়া ভাট। এ বিষয়ে তিনি আদিত্য চোপড়ার সঙ্গে কথা বলেছেন। যদিও এখন পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি।’

এদিকে চরিত্রটির জন্য প্রযোজক আদিত্য চোপড়ার পছন্দ বাণী কাপুরকে, তবে শ্রদ্ধা কাপুরকেও নাকি যশরাজ ফিল্মস স্টুডিওতে দেখা যাচ্ছে।

থাগস অব হিন্দুস্তান সিনেমাটি পরিচালনা করবেন বিজয় কৃষ্ণ আচার্য। আগামী জুন থেকে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে। আগামী বছর দিওয়ালিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like