হোম » আর্সেনাল ও চেলসির উড়ন্ত জয়

আর্সেনাল ও চেলসির উড়ন্ত জয়

ঢাকা অফিস- Sunday, January 21st, 2018

ইংলিশ প্রিমিয়ার লিগে তিন ম্যাচ পর জয়ের দেখা পেল আর্সেনাল। গতকাল রাতে ক্রিস্টাল প্যালেসের ‍বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে ৪-১ গোলে জয় পেয়েছে গানাররা। অপর ম্যাচে ব্রাইটনকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়ে জয়ে ফিরেছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসি।

শনিবার রাতে অ্যামিরেটস স্টেডিয়ামে আর্সেনালের জয়ে একটি করে গোল করেন নাচো মনরিল, অ্যালেক্স আইওবি, লরা কোসিয়েলনি ও আলেকসদ লাকাজেত। অন্যদিকে ম্যাচের ৭৮ মিনিটে ক্রিস্টাল প্যালেসের হয়ে একটি গোলের শোধ দেন লুকা মিলিভয়েভিচ।

ইংলিশ লিগে অপর ম্যাচে চেলসিকে জয়ে ফেরানোর ম্যাচে জোড়া গোলের দেখা পান দলটির তারকা ফুটবলার ইডেন হ্যাজার্ড। টানা দুই ড্রয়ের পর অ্যামেরিকান এক্সপ্রেস কমিউনিটি স্টেডিয়ামে গতকাল রাতে জয়ে ফেরে চেলসি। হ্যাজার্ড ছাড়াও ব্লুজদের হয়ে গতকাল রাতে একটি করে গোল করেন উইলিয়ান ও মোসেস।

ইংলিশ লিগে এ জয়ে ২৪ ম্যাচ শেষে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে আর্সেন ওয়েঙ্গারের আর্সেনাল। সমান ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানে রয়েছে বর্তমান লিগ চ্যাম্পিয়ন চেলসি। আর একই ম্যাচ ব্যবধানে ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে চলতি মৌসুমে শিরোপার দৌঁড়ে সবার আগে থাকা ম্যানচেস্টার সিটি।