আরো আবেদনময়ী হতে চান আনুশকা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। তামিল ও তেলেগু ভাষার অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে ‘বাহুবলি’ সিনেমায় দেবসেনা চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী।

আনুশকা শেঠি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভাগমতি’। গত ২৬ জানুয়ারি মুক্তি পেয়েছে এটি। তামিল ভাষার সিনেমাটি পরিচালনা করেছেন জি আশোক। মুক্তির পর এ সিনেমাটিও বক্স অফিসে সাফল্য লাভ করেছে। তবে এরপর আর নতুন কোনো সিনেমায় অভিনয় করছেন না, বিরতিতে যাচ্ছেন এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, দীর্ঘ বিরতিতে যাচ্ছেন আনুশকা শেঠি। বিয়ে কিংবা অন্য কোনো কারণে বিরতি নিচ্ছেন না তিনি। ওজন কমানোর পরিকল্পনা রয়েছে তার। অতিরিক্ত ওজন ঝরিয়ে আগের শারীরিক গঠনে আসতে চান। নিজেকে আরো আবেদনময়ীরূপে উপস্থাপন করতে চান। এজন্য অন্তত এক বছরের বিরতিতে থাকবেন আনুশকা।

বর্তমানে আনুশকা তার কাছের এক বন্ধুর করা চিত্রনাট্য পড়ছেন। ইউভি ক্রিয়েশন্সের সঙ্গে তিনি চুক্তিবদ্ধও হবেন কিন্তু চলতি বছর এই ছবির কাজে হাত দিবেন না। তাই এ বছর নতুন কোনো সিনেমায় দেখা যাবে না আনুশকাকে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি এই অভিনেত্রী।

You Might Also Like