আম আদমির নেতা-নেত্রীর ‘অবৈধ সম্পর্ক’ নিয়ে তোলপাড়

ভারতের দিল্লি রাজ্যে ক্ষমতাসীন আম আদমি পার্টির (এএপি) এক নেতা এবং এক নেত্রীর মধ্যে অবৈধ সম্পর্কের বিষয়টি তোলপাড় সৃষ্টি করেছে।

এএপির জ্যেষ্ঠ নেতা কুমার বিশ্বাসের সঙ্গে এক নেত্রীর অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু কুমার বিশ্বাস এখন এই সম্পর্কের বিষয়টি এড়িয়ে যেতে চাইছেন। তিনি মুখ না খুলতে হুমকি দিয়েছেন ওই নারীকে। তার প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়েছে।

এএপির নারীনেত্রীর অভিযোগের পরে দিল্লির নারীবিষয়ক কমিশনার কুমার বিশ্বাসের বিরুদ্ধে সমন জারি করেছেন। বিষয়টি নিয়ে কুমার বিশ্বাসের ব্যাখ্যা জানতে চাইবেন কমিশনার।

কুমার বিশ্বাস একজন কবি। পরে তিনি এএপিতে যোগ দেন। এএপির প্রেসিডেন্ট অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে।

এদিকে জি মিডিয়ার সঙ্গে এক সাক্ষাৎকারে ওই নেত্রী অভিযোগ করেছেন, কুমার বিশ্বাস তাকে চুপ থাকতে চাপ দিচ্ছেন। এ বিষয়ে কোনো কথা বললে তাকে এএপির প্রাক্তন সন্তোষ কলির মতো খুন করা হবে বলে হুমকি দেওয়া হয়েছে। উল্লেখ্য, সন্তোষ কলি ২০১৩ সালে দিল্লি বিধানসভা নির্বাচনের প্রার্থী ছিলেন। ওই বছর তিনি সড়ক দুর্ঘটনায় নিহত হন।

ওই নারী আরো অভিযোগ করেছেন, মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কাছে লিখিত অভিযোগ দিলেও তিনি এ বিষয়ে কোনো পদক্ষেপ নেননি। এদিকে তাকে বারবার প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। এই অবস্থায় দিশেহারা হয়ে আইনের আশ্রয় নিয়েছেন তিনি।
এদিকে দিল্লি পুলিশ জানিয়েছে, কুমার বিশ্বাসের বিরুদ্ধে মামলা হয়েছে। অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে তাকে গ্রেফতার করা হবে।

You Might Also Like