হোম » আমির নয়, শাহরুখের সঙ্গে জুটি বাঁধবেন প্রিয়াঙ্কা!

আমির নয়, শাহরুখের সঙ্গে জুটি বাঁধবেন প্রিয়াঙ্কা!

ঢাকা অফিস- Thursday, December 21st, 2017

বিখ্যাত ব্যক্তিদের জীবনী নিয়ে সিনেমা নির্মাণের ধুম চলছে বলিউডে। এরই ধারাবাহিকতায় এবার পর্দায় আসছে ভারতের প্রথম নভোচারী রাকেশ শর্মার বায়োপিক। এতে এই নভোচারীর চরিত্রে অভিনয়ের কথা ছিল মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানের। কিন্তু পরবর্তীতে এই সিনেমা থেকে সরে দাঁড়ান আমির।

এতে আমির খানের পরিবর্তে দেখা যেতে পারে শাহরুখ খানকে। একটি সূত্রের দেয়া তথ্যমতে, রাকেশ শর্মার বায়োপিকের জন্য শাহরুখের নাম সুপারিশ করেছেন আমির। খুব শিগগির তার প্রিয় প্রোজেক্টের কাজ শুরু করছেন পিকে অভিনেতা। তাই আপাতত তিনি নতুন কোনো প্রজেক্ট হাতে নিতে চাইছেন না।

এই সিনেমায় নায়িকা চরিত্রের জন্য প্রস্তাব দেয়া হয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকে। তিনিও এতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন। সবকিছু ঠিক থাকলে তাই আবারো শাহরুখ-প্রিয়াঙ্কা জুটিকে পর্দায় দেখবেন দর্শক।

ডন ফ্র্যাঞ্চাইজির সিনেমায় অভিনয়ের পর বলিপাড়ায় শাহরুখ ও প্রিয়াঙ্কাকে ঘিরে নানা গুঞ্জন চাউর হয়। তাদের প্রেমের গুঞ্জনে সেই সময় শাহরুখ-গৌরীর সাজানো সংসারও প্রায় ভাঙতে বসেছিল। শোনা যায়, এরপরই একসঙ্গে সিনেমা না করার সিদ্ধান্ত নেন শাহরুখ-প্রিয়াঙ্কা।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। এ সময় সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি তিনটি চিত্রনাট্য চূড়ান্ত করেছি। ‍শুধু ঘোষণা দেয়া বাকি রয়েছে। আমার পড়া চিত্রনাট্যগুলোর মধ্যে রাকেশ শর্মার বায়োপিকটাও ছিল। আমাকে সিনেমাটির প্রস্তাব দেয়া হয়েছিল যখন আমির এটিতে ছিলেন। আগামী বছর নয় বরং ২০১৯ সালে এটি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখন এটির ব্যাপারে আমি কিছু জানি না।’

শাহরুখ খান সিনেমাটিতে চুক্তিবদ্ধ হচ্ছেন, এ ব্যাপারে জানতে চাইলে প্রিয়াঙ্কা বলেন, ‘আমি জানি না। এ বিষয়ে আমি কোনো নিশ্চিত তথ্য পাইনি। এমনকি এ নিয়ে সিড (প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুর) অথবা মহেশ (পরিচালক মহেশ মাথাই) স্যারের সঙ্গে কথাও হয়নি। আমি অবগত হলেই, সিদ্ধান্ত নেব।’