আমির খানের অন্যরকম জন্মদিন

সবাই তাকে ডাকে ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ কিন্তু নিজেকে ‘প্যাশনেট’ ভাবতেই পছন্দ করেন বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। আজ মঙ্গলবার (১৪ মার্চ) এ অভিনেতার জন্মদিন। এবার ৫৩-তে পা রাখলেন তিনি।

প্রতিবারের মতো এ বছরও সাংবাদিকদের সঙ্গে জন্মদিনের কেক কেটেছেন আমির খান। এ সময় তিনি জানান, প্রতিবারের মতো এবারো তিনি তার পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করছেন। তবে এবারের জন্মদিনটা এক দিক থেকে একটু অন্যরকম। কারণ এবারে তার পরিবারের সঙ্গে ভারতের কিংবদন্তি কুস্তিগীর মহাবীর ফোগাটের পরিবারও যোগ দিয়েছেন।

আমিরের সর্বশেষ সিনেমা দঙ্গল। এতে মহাবীর ফোগাটের ভূমিকায় অভিনয় করেছেন এ অভিনেতা। বক্স অফিসে রীতিমতো ঝড় তোলে সিনেমাটি। ভারতীয় সিনেমার ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে দঙ্গল।

জন্মদিনে মায়ের কাছ থেকে কী উপহার পেলেন এমন প্রশ্নের উত্তরে আমির সাংবাদিকদের বলেন, ‘প্রতি বছর মা আমাকে একটি উপহারই দেন। আমি শিক কাবাব খুব পছন্দ করি এবং তিনি তা তৈরি করেন। এ বছরও তিনি এটি তৈরি করেছেন।’

এ দিকে সম্প্রতি নেটফ্লিক্স কর্তৃপক্ষের সঙ্গে আমির ও শাহরুখ খানকে একই ছবিতে দেখা গেছে। এরপর থেকে গুঞ্জন শুরু হয় একসঙ্গে নেটফ্লিক্সের কোনো প্রজেক্টে কাজ করবেন তারা। তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন আমির। তিনি বলেন, ‘বন্ধুত্বের খাতিরেই আমি ও শাহরুখ দেখা করেছি। আমরা একসঙ্গে কোনো প্রজেক্টে কাজ করছি না।’

আমিরের পরবর্তী সিনেমা থাগস অব হিন্দুস্তান। এতে আরো অভিনয় করবেন বলিউডের বিগ বিগ খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। আগামী জুনে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানান আমির খান।

You Might Also Like