আমিরের ১৫ কোটির সিনেমায় আয় হলো ৬০০ কোটি!

অভিনেতা আমির খান। দঙ্গল সিনেমা মুক্তির পর চীনে বিশেষ জনপ্রিয়তা অর্জন করেন তিনি। সিনেমাটি চীনে আয় করে প্রায় ১২০০ কোটি রুপি। দেশটিতে এখন আমিরের অসংখ্য ভক্ত। এ অভিনেতার সিক্রেট সুপারস্টার সিনেমাটি মুক্তির পর আবারো তার প্রমাণ মিলেছে।

৩১ অক্টোবর ২০১৭ পর্যন্ত ১৫ কোটি রুপি বাজেটের সিক্রেট সুপারস্টার সিনেমাটি ১১০ কোটি রুপি আয় করে। তবে গত ১৯ জানুয়ারি চীনে মুক্তির পর থেকে বক্স অফিস কাঁপিয়ে চলেছে এটি। চীনে মুক্তির মাত্র দুই দিনে একশ কোটি এবং চার দিনে দুইশ কোটির মাইলফলক অতিক্রম করে সিনেমাটি। এরপর প্রথম সপ্তাহেই এর আয় দাঁড়ায় ৩০০ কোটি রুপি। গত রোববার এর আয় ৪২০ কোটি রুপি ছাড়ায়। মাত্র দুই সপ্তাহেই এর আয় ছাড়িয়েছে ৫০০ কোটি রুপি। পাশাপাশি ভারত ও ভারতের বাইরে সব মিলিয়ে এ সিনেমার বক্স অফিস আয় এখন ৬৭২ কোটি রুপি।

সিক্রেট সুপারস্টার প্রযোজনা করেছেন আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। প্রযোজনার পাশাপাশি সিনেমাতে অভিনয়ও করেছেন আমির। একটি মুসলিম মেয়ে সংগীতশিল্পী হওয়ার স্বপ্ন দেখে। কিন্তু তার এই স্বপ্ন পূরণের পথে বাদ সাধেন তার বাবা। কিন্তু স্বপ্ন পূরণে দৃঢ় প্রতিজ্ঞ মেয়েটি। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে সিক্রেট সুপারস্টার সিনেমাটি। এর চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন আদভাইত চন্দন। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দঙ্গল সিনেমাখ্যাত জাইরা ওয়াসিম। এ ছাড়াও অভিনয় করেছেন মেহের ভিজ, রাজ অর্জুন প্রমুখ।

এদিকে আগামী ৩ মার্চ চীনে মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত বজরঙ্গি ভাইজান। তবে দেশটিতে লিটল ললিতা মাঙ্কি গড আঙ্কেল নামে মুক্তি পাবে সিনেমাটি। দেশটির ৮ হাজার প্রেক্ষাগৃহে প্রদর্শন হবে এটি। এর আগে ২০১৫ সালে ভারতে মুক্তির পর বক্স অফিস বাজিমাত করে সিনেমাটি। ৯০ কোটি রুপি বাজেটের এ সিনেমার এখন পর্যন্ত সর্বমোট আয় ৬০০ কোটি রুপির উপর।

You Might Also Like