আমিরের ড্রিম প্রজেক্টের দায়িত্বে বাহুবলি পরিচালক!

‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত বলিউড অভিনেতা আমির খান। বেশ কিছুদিন হলো গুঞ্জন ‘মহাভারত’ অবলম্বনে সিনেমা নির্মাণ করবেন তিনি। এ নিয়ে ইতোমধ্যে নাকি প্রস্তুতিও শুরু করেছেন এ অভিনেতা। শোনা যাচ্ছে, আমিরের এই ড্রিম প্রজেক্টে পরিচালকের দায়িত্বে থাকবেন বাহুবলিখ্যাত নির্মাতা এসএস রাজামৌলি। ভারতীয় একটি ম্যাগাজিনে এ তথ্য জানানো হয়েছে।

আমিরের পাশাপাশি এই সিনেমার সহকারী প্রযোজক হিসেবে থাকছেন মুকেশ আম্বানি। ম্যাগাজিনটিতে বলা হয়েছে, নির্মাতারা ইতোমধ্যে রাজামৌলির সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন। বাহুবলি সিনেমাতে ইতোমধ্যে গল্প বলার ধরণ ও প্রযুক্তিগত দিকে তার দক্ষতা দেখিয়েছেন এই নির্মাতা। এছাড়া আমিরের মতো তিনিও প্রায়ই ‘মহাভারত’ নিয়ে সিনেমা নির্মাণের ইচ্ছা প্রকাশ করে আসছেন। তাই সবকিছু মিলিয়ে পরিচালক হিসেবে রাজামৌলিকেই অন্যদের চেয়ে এগিয়ে রাখছেন আমির ও মুকেশ আম্বানি।

এর আগে তার ড্রিম প্রজেক্ট নিয়ে আমির বলেছিলেন, ‘আমার ড্রিম প্রজেক্ট মহাভারত সিনেমা নির্মাণ করা। কিন্তু আমি শুরু করতে ভয় পাচ্ছি কারণ এটি জীবনের ১৫-২০ বছর নিয়ে নিবে। আমার পছন্দের চরিত্র কর্ণ। কিন্তু আমার যে শরীরিক গঠন তাতে চরিত্রটি করতে পারব কিনা সন্দেহে আছি। আমার হয়তো কৃষ্ণ চরিত্রে অভিনয় করতে হবে। অর্জুন চরিত্রটিও আমার পছন্দ। তিনিই একমাত্র ব্যক্তি যিনি কৃষ্ণকে প্রশ্ন করেছিলেন, কেন তাকে নিজের মানুষদের হত্যা করতে হবে।’

বর্তমানে থাগস অব হিন্দুস্তান সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আমির। এতে আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ প্রমুখ। চলতি বছর দীপাবলী উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এ সিনেমার পরই আমির তার ড্রিম প্রজেক্ট শুরু করবেন বলে গুঞ্জন। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি এ অভিনেতা।

You Might Also Like