হোম » আমিরের অদ্ভুত শর্ত

আমিরের অদ্ভুত শর্ত

ঢাকা অফিস- Tuesday, April 18th, 2017

জনপ্রিয় বলিউড অভিনেতা আমির খান। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। চরিত্রের প্রয়োজনে নিজেকে অনেকবার ভেঙেছেন এবং গড়েছেন মিস্টার প্যাশনেট খ্যাত এ অভিনেতা।

সাদা চুল কিংবা ভুঁড়িওয়ালা পেট নিয়ে পর্দায় হাজির হতে সংকোচ নেই আমিরের। কিন্তু প্রতিটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগে এক অদ্ভুত শর্ত জুড়ে দেন তিনি। আর তা হলো- সিনেমায় তার কোনো ‘লো অ্যাঙ্গেল শুট’ করা যাবে না। তবে কী কারণে এমন শর্ত জুড়ে দেন তিনি তা জানা যায়নি।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘আমিরের সিনেমায় লো অ্যাঙ্গেলে শুট করা যাবে না এ শর্তটি জুড়ে দেয়া থাকে। এমনকি ১৯৯৫ সালে যখন তিনি রাম গোপাল ভার্মার সঙ্গে কাজ করেছেন তখনো এই শর্তের কারণে ভার্মা এরকম কোনো শুট করতে পারেননি।’

আমির খান অভিনীত সর্বশেষ সিনেমা দঙ্গল মুক্তির পর বেশ কয়েকটি রেকর্ড গড়েছে। এ অভিনেতার পরবর্তী সিনেমা থাগস অব হিন্দুস্তান। এতে আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন। তবে মূল নারী চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো নিশ্চিত হয়নি। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে। এ ছাড়া সিক্রেট সুপারস্টার সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে এ অভিনেতাকে।