আমিরই সানার শেষ ভরসা!

অভিনেত্রী ফাতিমা সানা শেখ। দঙ্গল সিনেমায় আমির খানের মেয়ের চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান তিনি। এ ছাড়া ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত এ অভিনেতার থাগস অব হিন্দুস্তান সিনেমাতেও অভিনয় করছেন সানা। কিন্তু প্রথম সিনেমার পর দ্বিতীয় সিনেমার জন্য ‍প্রায় দুই বছর অপেক্ষা করতে হয়েছে এ অভিনেত্রীকে।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম সানার এই বিরতির কারণ সম্পর্কে একটি প্রতিবেদন প্রকাশ করেছে। এতে বলা হয়েছে, অনেক চেষ্টার পরও অন্য কোনো প্রযোজনা প্রতিষ্ঠানের হয়ে অভিনয়ের সুযোগ পাননি সানা। এ অভিনেত্রী কাজের জন্য যেখানেই গিয়েছেন তাকে ফিরিয়ে দেয়া হয়েছে। তাই আমির খানই এখন তার শেষ ভরসা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘ফাতিমাকে সিনেমায় নিয়ে এসেছেন আমির। তিনি অনেক প্রযোজনা প্রতিষ্ঠানের হয়ে কাজের জন্য গিয়েছেন কিন্তু তাকে ফিরিয়ে দেয়া হয়েছে। বলা হয়েছে, তিনি আমির খানের প্রোডাক্ট। তাই আমির খান ছাড়া তিনি কোথাও কাজ পান না।’

থাগস অব হিন্দুস্তান সিনেমাটি প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস। শোনা যায়, সিনেমার জন্য ফাতিমা সানা শেখের নাম সুপারিশ করেছিলেন আমির। এ অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকায় সুযোগ পেয়েছেন সানা।

এদিকে সিক্রেট সুপারস্টার সিনেমার প্রচারের সময় আমির জানিয়েছেন, ‘মহাভারত’ অবলম্বনে সিনেমা নির্মাণ তার ড্রিম প্রজেক্ট। খুব শিগগির নাকি এটির কাজও শুরু করবেন তিনি। এরপর থাইল্যান্ডে থাগস অব হিন্দুস্তান সিনেমার শুটিংয়ের সময় ফাতিমা সানা শেখ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, মহাভারত পড়ছেন তিনি। এরপর থেকে গুঞ্জন শুরু হয়, আমিরের ড্রিম প্রজেক্টেও এ অভিনেত্রীর দেখা মিলতে পারে।

You Might Also Like