আমার সঙ্গে লাগতে আসিস না: সোনু নিগম

অভিনেতা সুশান্ত সিং রাজুপুতের মৃত্যুর পর থেকেই সোচ্চার জনপ্রিয় গায়ক সোনু নিগম। হিন্দি মিউজিক ইন্ডাস্ট্রির বিভিন্ন বিষয় নিয়ে কথা বলছেন তিনি।

সম্প্রতি নাম প্রকাশ না করে একাধিক বলিউড অভিনেতার সমালোচনা করেন সোনু। তবে এবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ‘লাথো কে ভূত বাতো সে নেহি মানতা’ শিরোনামের এই ভিডিওতে তিনি সরাসরি টি সিরিজের কর্ণধার ভূষণ কুমারের নাম নিয়েছেন।

প্রায় চার মিনিটের এই ভিডিওর শুরুতে হিন্দিতে মিউজিক ইন্ডাস্ট্রি নিয়ে কথা বলেন সোনু নিগম। এরপর ভূষণ কুমারকে ‘তুই’ সম্বোধন করে বলেন, “ভূষণ কুমার, এখন তো তোর নাম নিতেই হবে। তোকে কোনো সম্মান ছাড়াই কথা বলা প্রয়োজন। তুই ভুল মানুষের সঙ্গে পাঙ্গা নিয়েছিস। তুই ওই সময়ের কথা ভুলে গেছিস যখন আমার বাড়িতে এসে বলতি, ‘ভাই ভাই আমার অ্যালবাম করে দাও। দিওয়ানা করে দাও, ভাই স্মিথা ঠাকরের সঙ্গে দেখা করিয়ে দাও, বাল ঠাকরের সঙ্গে দেখা করিয়ে দাও। আবু সালিম থেকে বাঁচাও, আবু সালিম গালি দিচ্ছে’ মনে আছে? এই বিষয় মনে আছে নাকি নাই? আমি তোকে সতর্ক করছি, আমার সঙ্গে লাগতে আসিস না।

ম্যারিনা কাভার মনে আছে না? তারা কেন বলেছিল এবং কেনই বা সরে এসেছিল আমি সবই জানি। মিডিয়া জানে মাফিয়া কীভাবে কাজ করে। আমার কাছে সেই ভিডিও আছে। আর তুই যদি আমার সঙ্গে পাঙ্গা নিস তাহলে এই ভিডিও আমার ইউটিউব চ্যানেলে প্রকাশ করব।”

এর আগে ইনস্টাগ্রামে এক ভিডিওতে সংগীত প্রতিষ্ঠানগুলোকে নতুন শিল্পীদের প্রতি দয়াশীল হওয়ার আহ্বান জানান সোনু। এছাড়া অনেকেই আত্মহত্যার পথ বেছে নেবেন বলেও জানান। তিনি দাবি করেন, বর্তমানে হিন্দি মিউজিক ইন্ডাস্ট্রি শাসন করছে দুটি প্রতিষ্ঠান। একজন ক্ষমতাশীল বলিউড অভিনেতার ইশারায় এগুলো চলছে।

You Might Also Like