আমার বক্তব্য বিকৃত করা হয়েছে

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, ‘একটি চক্র আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমার বক্তব্য বিকৃত করে প্রচার করা হয়েছে।’

সোমবার বেলা সোয়া ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

৫ জানুয়ারির নির্বাচন এবং বিসিএসে ছাত্রলীগের চাকরির ব্যাপারে বিতর্কিত মন্তব্য করে ফেঁসে যাওয়ার চারদিন পর তিনি মুখ খুললেন।

প্রসঙ্গত, গত বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় এইচটি ইমাম ৫ জানুয়ারির নির্বাচন সম্পর্কে বলেন, ‘নির্বাচনের সময় আমি তো প্রত্যেকটি উপজেলায় কথা বলেছি, সব জায়গায় আমাদের যারা রিক্রুটেড, তাদের সঙ্গে কথা বলে, তাদেরকে দিয়ে মোবাইল কোর্ট করিয়ে আমরা নির্বাচন করেছি। তারা আমাদের পাশে দাঁড়িয়েছে, বুক পেতে দিয়েছে।’

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘তোমাদের লিখিত পরীক্ষায় ভালো করতে হবে। তারপরে আমরা দেখবো।’

এদিকে নিজের রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, ‘দায়িত্বশীল পদে থেকে সরকার ও দলের ক্ষতি হয় এমন বক্তব্য দেয়া ঠিক হয়নি।’ শুক্রবার রাতে গণভবনে দলের সংসদীয় বোর্ডের সভায় তিনি এ কথা বলেন।

তখন অন্য নেতারা বলেন, একের পর এক বিতর্কিত বক্তব্য দিয়ে যারা সরকার ও দলকে বিব্রত করছে তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। অতিকথন প্রিয় নেতা ও দায়িত্বশীলদের কথায় লাগাম টানতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন সিনিয়র নেতারা।

You Might Also Like