আমার কোনো গডফাদার ছিল না : এশা গুপ্তা

বলিউড অভিনেত্রী এশা গুপ্তা। ২০১২ সালে ‘জান্নাত-টু’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন। তার দ্বিতীয় সিনেমা ‘রাজ-থ্রি’। সেটিও ব্লকবাস্টার হিট হয়।

এরপর ‘হামশাকালস’, ‘রুস্তম’, ‘কমান্ডো-টু’, ‘বাদশাহো’, ‘টোটাল ধামাল’ প্রভৃতি সিনেমায় দেখা গেছে তাকে। তবে ‘রুস্তম’ ও ‘টোটাল ধামাল’ ছাড়া বাকি সিনেমাগুলো বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। তবে ক্যারিয়ারে খারাপ সময়ে আত্মবিশ্বাস হারাননি এই অভিনেত্রী।

এশা গুপ্তা বলেন, ‘অন্য সবার মতো আমিও ক্যারিয়ারে খারাপ সময় পার করি। তবে যখনই এই সময় আসে আমি পেছনে ফিরে তাকায়, যেখান থেকে আমি শুরু করেছিলাম। আমার কোনো গডফাদার ছিল না, কেউ-ই ছিল না, এমনকি এই ইন্ডাস্ট্রিতে আমার দুরসম্পর্কের কোনো আত্মীয়ও নেই। কাউকে চিনতাম না। কিন্তু আমার মধ্যে আত্মবিশ্বাস ছিল। প্রতিদিন অনেক ছেলে মেয়ে এই ইন্ডাস্ট্রিতে সুযোগের আশায় মুম্বাইয়ে আসে। সেই দিক বিবেচনা করলে আমি সৌভাগ্যবান।’

করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন চলছে। এই সময় ঘরেই থাকছেন এশা। বিশ্রাম, ব্যায়াম ও শখের কাজগুলো করেই সময় পার করছেন তিনি।

এশা গুপ্তা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ান ডে: জাস্টিস ডেলিভার্ড’। এতে আরো অভিনয় করেছেন অনুপম খের। গত বছর জুলাইয়ে মুক্তি পায় এটি। এছাড়া ‘দেশি ম্যাজিক’, ‘হেরা ফেরি থ্রি’ সিনেমায় দেখা যাবে তাকে।

You Might Also Like