‘আমরা যে কাউকে নাচাতে পারি’

হলিউড অভিনেতা ব্যাড পিট ও বলিউড অভিনেতা শাহরুখ খান। দুজনেরই রয়েছে বেশ জনপ্রিয়তা। নেটফ্লিক্সের সিনেমা ওয়ার মেশিন’র প্রচারণার ভারতে এসেছেন ব্যাড। বুধবার সন্ধ্যায় মুম্বাইয়ের একটি হোটেলে ব্যাডের সঙ্গে সিনেমাটির প্রচারণায় ছিলেন শাহরুখ।

নিজেদের পাশাপাশি অনুষ্ঠানে সাংবাদিকদের সামনেও কথা বলেছেন ব্যাড ও শাহরুখ। কথোপকথনে ব্যাড জানান, তিনি বলিউড সিনেমায় কাজ করতে পারবেন না কারণ তিনি নাচতে জানেন না। পাশে বসা শাহরুখ বলেন, ‘আমরা যে কাউকে নাচাতে পারি।’ এরপর ব্যাডকে নাচের কৌশল দেখিয়ে শাহরুখ বলেন, ‘আমি শুধু আমার হাত প্রসারিত করি, এটিই নাচের একটি স্টেপ।’

বলিউড সিনেমা নিয়ে কৌতূহলী ব্যাড পিট শাহরুখের কাছ জানতে চান, বলিউডের একটি সিনেমা তৈরি করতে কতদিন সময় লাগে? উত্তরে শাহরুখ বলেন, ‘এটি সিনেমার ওপর নির্ভর করে, কোনো সমস্যা না থাকলে ৭০ দিন আবার কখনো ৪০ দিন।’

এ রকম নানা বিষয়ে কয়েকঘণ্টা কথোপকথন শেষে একসঙ্গে ছবি তোলেন এ দুই তারকা। এরপর দর্শকদের চমকে দিতে মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহে ওয়ার মেশিন সিনেমাটি দেখতে যান ব্যাড পিট।

ওয়ার মেশিন সিনেমায় একজন মার্কিন জেনারেলের ভূমিকায় অভিনয় করছেন ব্যাড পিট। সিনেমাটি পরিচালনা করেছেন ডেভিড মিচোড। মাইকেল হ্যাস্টিংসের ‘দ্য অপারেশন : দ্য ওয়াইল্ড অ্যান্ড টেরিফাইং ইনসাইড স্টোরি অব আমেরিকাস ওয়ার ইন আফগানিস্তান’ অবলম্বনে তৈরি হচ্ছে সিনেমাটি। ৬০ মিলিয়ন বাজেটের ওয়ার মেশিন সিনেমাটিতে আরো অভিনয় করছেন বেন কিংসলে, টিলডা সুইনটন, অ্যান্থনি মাইকেল হল এবং টোফের গ্রেস।

You Might Also Like