আবার চলচ্চিত্রে ফিরলেন রিয়াজ

বিরতির পর আবার চলচ্চিত্রে ফিরলেন চিত্রনায়ক রিয়াজ। ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘সুইটহার্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে ফিরছেন এ অভিনেতা। এ সিনেমার বিশেষ একটি চরিত্রে দেখা যাবে রিয়াজকে।

১৯ অক্টোবর দুপুরে এ সিনেমার অনানুষ্ঠানিক মহরত হয়। বিএফডিসির ৪ নম্বর ফ্লোর থেকে যাত্রা শুরু করে ‘সুইটহার্ট’ চলচ্চিত্রের কাজ। তারপর শুরু হয় এ সিনেমার দৃশ্যধারণ। মোঘল পরিবারের ছেলে জিসান নামের একটি চরিত্রে অভিনয় করছেন রিয়াজ। তার বিপরীতে অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম।

এ সিনেমার পরিচালক ওয়াজেদ আলী সুমন জানায়, রোমান্টিক ঘরোনার মৌলিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে এ সিনেমা। নির্মিতব্য এ সিনেমাটি সম্পূর্ণ ডিজিটাল।

সিনেমায় আরো অভিনয় করছেন, বাপ্পি, বিদ্যা সিনহা মিম, দিতি, প্রবীর মিত্রসহ অনেকেই। ডিজিটাল মুভিজের ব্যানারে নির্মিত হচ্ছে ‘সুইটহার্ট’ সিনেমাটি। কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করবেন আহমেদ হুমায়ুন।

রিয়াজ অভিনীত সর্বশেষ মুক্তি প্রাপ্ত ছবি ‘লোভে পাপ পাপে মৃত্যু’। ২০১৪ সালের ১৪ ফেব্র“য়ারি বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পায় এ সিনেমাটি। এর পরে আর কোনো সিনেমায় দেখা যায়নি এ অভিনেতাকে।

You Might Also Like