আবারো রোবট টু সিনেমার দৃশ্য ফাঁস

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রোবট টু’। দক্ষিণী সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত এ সিনেমার শুটিং প্রায় শেষের দিকে। গোপনীয়তার সঙ্গে শুটিং হচ্ছে সিনেমাটির।

সিনেমা সংশ্লিষ্টরা শুরু থেকেই চেয়েছেন- যাতে এ সিনেমার কোনো তথ্য আগাম প্রকাশ না পায়। তবু এর আগে এ সিনেমায় অক্ষয়ের ‘লুক’ আগাম ফাঁস হয়েছিল। এতে খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন তিনি। তার অভিনীত চরিত্র ‘ডক্টর রিচার্ড’-এর ভয়ঙ্কর চেহারা আনুষ্ঠানিকভাবে প্রকাশের আগেই তা জনসমক্ষে চলে এসেছিল।

এত গোপনীয়তা সত্ত্বেও আবারো এ সিনেমার দুটি স্থিরচিত্র প্রকাশ্যে চলে এসেছে। সম্প্রতি ফাঁস হওয়া দুটি স্টিলের একটিতে দেখা যায়, সুপারস্টার রজনীকান্ত রোবট চিট্টির ভূমিকায় একটি ট্রাক দুহাতে আটকে আত্মরক্ষা করছেন। অন্য ছবিতে দেখা যায়, অ্যামি জ্যাকসনকে। এক রোবট ট্রাক চালকের ভূমিকায় তাকে দেখা যাচ্ছে।

অ্যামির এই ছবি ফাঁস হওয়ার পর প্রশ্ন উঠেছে- তবে কি তিনি মহিলা-রোবটের ভূমিকায় অভিনয় করছেন? যদিও এর আগে তিনি জানিয়েছিলেন, চিট্টির মতো রোবটের ভূমিকায় অভিনয় করছেন না। তবে নিজের চরিত্র সম্পর্কে কিছু বলেননি এই অভিনেত্রী। সত্যিটা জানার জন্য সিনেমা মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে তার ভক্তদের।

এরই মধ্যে এশিয়ার সবচেয়ে ব্যয়বহুল সিনেমার তকমা পেয়েছে রোবট-টু। প্রাথমিক পর্যায়ে সিনেমাটির বাজেট ৩৫০ কোটি রুপি থাকলেও পরবর্তীতে আরো ৫০ কোটি বাড়িয়েছেন নির্মাতারা। বর্তমানে সিনেমাটির ব্যয় দাঁড়িয়েছে ৪০০ কোটি রুপি।

রোবট-টু বা ২.০ সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক শংকর। তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজ এ ৬টি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে। প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে ভবিষ্যতে এর সংখ্যা বাড়তেও পারে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এ. আর রহমান। ২০১৮ সালের ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like