আফ্রিদির সঙ্গে পাক অভিনেত্রীর যৌন সম্পর্ক !

শহিদ আফ্রিদির সঙ্গে দুবাই অবকাশযাপনে যান পাকিস্তানি মডেল ও অভিনেত্রী আরশি খান। সেটা নিয়ে ফলাও করে খবর প্রচার করে ভারতীয় বিভিন্ন গণমাধ্যম। আর তাতেই ক্ষেপেছেন পাক এ মডেল। আর ফাঁস করে দিলেন হাড়ির খবর। জানিয়েছেন, শহিদ আফ্রিদির সঙ্গে তার শারীরিক সম্পর্ক ছিল।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি টুইট করেন, ‘হ্যাঁ আফ্রিদির সঙ্গে আমার শারীরিক সম্পর্ক হয়েছে। কার শয্যাসঙ্গী হব, সে ব্যাপারে ভারতীয় মিডিয়ার অনুমতি নিতে হবে নাকি? এটা আমার ব্যক্তিগত ব্যাপার। আমার কাছে সম্পর্কটা ছিল ভালবাসার।’

ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যম আরশির বক্তব্য উল্লেখ করে লেখে, ‘আমি তার মতো একজন মানুষের শয্যাসঙ্গী হতে পারি। আমি আফ্রিদিকে পছন্দ করি এবং ওটা ছিল প্রথম দর্শনেই প্রেমে পরা। আফ্রিদিও আমার অনুভূতি বুঝতে পেরেছেন। আমি প্রথম তার সঙ্গে সাক্ষাত করি দক্ষিণ মুম্বাইয়ের তাজমহল হোটেলে। আমরা ভালো বন্ধু হয়ে যাই। এরপর নিয়মিত ফোন ও চ্যাটের মাধ্যমে যোগাযোগ রাখি। আমরা দুবাইয়ে দুইবার মিলিত হই। একবার তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়। তবে এটার জন্য আমার কোনো খারাপ লাগা নেই। আমি আমার ব্যক্তিগত জীবনের সবকিছু বলতে চাই না। আমি জানতাম আফ্রিদি বিবাহিত। কিন্তু মিডিয়া সব সময় আমার পিছু লেগে ছিল। শুধু সুযোগ খুঁজছিল। তার চেয়ে ভালো, মিডিয়া যা জানতে চায় সেটা প্রকাশ করে দিই। সমস্যার সমাধান হয়ে গেল।’

তিনি আরো উল্লেখ করেন এখন আর আফ্রিদির সঙ্গে তার যোগাযোগ নেই। তবে আফ্রিদিকে এখনো তার সেরা বন্ধুদের একজন হিসেবে বিবেচনা করেন।

এর আগে অবশ্য তিনি কোনো ক্রিকেটারের সঙ্গে সম্পর্কের বিষয়টি অস্বীকার করেন। জানিয়েছিলেন ক্রিকেটাররা তার শুধুই বন্ধু। শহিদ আফ্রিদিও তার শুধুই বন্ধু। তবে এবার ফাঁস করলেন হাড়ির খবর। অন্যদিকে এই বিষয়ে পাকিস্তান টি-টোয়েন্টি দলের অধিনায়কের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

তথ্যসূত্র : জি নিউজ, ইন্ডিয়া ডটকম, এবিপি লাইভ ও আরশি খানের টুইটার একাউন্ট।

You Might Also Like