আটলান্টিক সিটিতে সম্মাননা পেলেন বাংলাদেশী আমেরিকান লাকী চৌধুরী

গত ২৬মে রবিবার আটলান্টিক সিটিতে বসবাসরত বিভিন্ন কমিউনিটির মায়েদের নিয়ে ‘ মা দিবস’ পালন করা হয়। মা দিবস পালনের লক্ষ্যে ঐদিন বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছিল।

আটলান্টিক সিটির ১০, নর্থ মিসিসিপি এভিনিউতে অবস্থিত কোয়ারেমবা হলে ঐদিন বিকেল চারটা থেকে সাতটা পর্যন্ত “মা দিব” এর অনুষ্ঠানমালা চলে।

মা দিবসের অনুষ্ঠান এর আয়োজক ছিল লা কাসা ডোমিনিকানা, নিউ জারসি ইনক ।   মা দিবসের অনুষ্ঠানমালায় ছিল  আলোচনা সভা,সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান । এই অনুষ্ঠানে বিভিন্ন কমিউনিটির  মোট ছয়জন মাকে সম্মাননা প্রদান করা হয়।  মা দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফ্রি হোল্ডার প্রার্থী সুমন মজুমদার, পঞ্চম ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী জিয়া আনজুম সহ আয়োজক সংগঠনের নেতৃবৃন্দ। মা দিবসের অনুষ্ঠানে অন্যান্য কমিউনিটির মায়েদের সাথে বাংলাদেশী  আমেরিকান লাকী চৌধুরীকে সম্মাননা প্রদান করা হয়।  লাকী চৌধুরীর হাতে ‘প্রোক্লেমেশন’  তুলে দেন কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত ও নৃত্য পরিবেশন করে আয়োজক সংগঠনের সদস্য-সদস্যরা।

এই অনুষ্ঠানে বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক লোক অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের  আয়োজক লা কাসা ডোমিনিকানা, নিউ জারসি ইনক  এর সভাপতি ও প্রধান নির্বাহী লুইস রড্রিগেজ বাংলাদেশ কমিউনিটি সহ অন্যান্য কমিউনিটির লোকজনকে “মা দিবস” এর অনুষ্ঠানে যোগদানের জন্য ধন্যবাদ জানিয়েছেন। নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

You Might Also Like