আজ রণবীর-দীপিকার বিয়ে

অনেক জল্পনা-কল্পনার অবসনা ঘটিয়ে অবশেষে গাঁটছড়া বাঁধছেন বলিউডের আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আজ বুধবার ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে দক্ষিণ ভারতীয় এবং আগামীকাল শিখ রীতিতে এ জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল অনুষ্ঠিত হয়েছে রণবীর-দীপিকার সংগীত, মেহেদি ও বিয়ের অন্যান্য আচার-অনুষ্ঠান। সংগীত অনুষ্ঠানে দীপিকার জন্য তার গুন্ডে সিনেমার ‘তুনে মারি এন্ট্রিয়া’ গানটি গেয়েছেন রণবীর সিং।

এর আগে গত ১২ নভেম্বর অনুষ্ঠিত হয়, এ জুটির বাগদান অনুষ্ঠান। বাগদানের সময় হাঁটু ভাঁজ করে আংটি নিয়ে দীপিকাকে বিয়ের প্রস্তাব দেন রণবীর। এ সময় পদ্মাবত অভিনেত্রীকে উদ্দেশ্য করে কিছু কথাও বলেন এ অভিনেতা। রণবীরের কথা শুনে আবেগাপ্লুত হয়ে তাকে জড়িয়ে ধরেন দীপিকা।

জানা গেছে, রণবীর-দীপিকা দুজন মিলেই অতিথিদের স্বাগত জানাচ্ছেন। মোবাইল ডিভাইস অথবা আমন্ত্রণপত্রের কিউআর কোড স্ক্যানের পরই মিলছে বিয়ের অনুষ্ঠানে প্রবেশের অনুমতি। এছাড়া প্রবেশের জন্য অতিথিদের দেয়া হয়েছে বিশেষ এক ধরনের রিস্টব্যান্ড।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রাম-লীলা সিনেমার শুটিং সেট থেকে শুরু, এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়েছে। কিন্তু প্রেম ও বিয়ের কথা অস্বীকার করে আসছিলেন তারা। অবশেষে গত মাসে আনুষ্ঠানিকভাবে বিয়ের তারিখ জানান বলিউডের আলোচিত এ জুটি।

You Might Also Like