আগামী বছর বাহুবলি প্রভাসের বিয়ে?

ভারতের জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে আকাশচুম্বী জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। ‘বাহুবলি-টু’ মুক্তির পর তা যেন হাজার গুনে বেড়ে গেছে।

গত ৪ বছর ‘বাহুবলি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেন প্রভাস। এ জন্য অনেক কিছু থেকেই দূরে ছিলেন তিনি। শোনা যায়, এ সিনেমার জন্য বিয়ে পর্যন্ত বন্ধ রেখেছিলেন এ অভিনেতা। তাই বাবা-মাকে কথা দেয়ার পরও ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসতে পারেননি প্রভাস।

তবে আগামী বছর অর্থাৎ ২০১৮ সালে তিনি বিয়ের পিঁড়িতে বসবেন বলে ভবিষ্যদ্বাণী করেছেন ভারতের এক জ্যোতিষী। জ্যোতিষীর বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, ২০১৮ সালের মার্চ মাসে বিয়ের পিঁড়িতে বসবেন প্রভাস। এটা নিশ্চিত। সম্প্রতি প্রভাসের বিয়ে ও তার ক্যারিয়ার নিয়ে একটি পরিষ্কার চিত্র আঁকেন ওই জ্যোতিষী। এতেই এ সব তথ্য জানানো হয়।

বাবা-মায়ের পছন্দের মেয়েকে বিয়ে করবেন প্রভাস। এমন সিদ্ধান্ত গত বছরই জানিয়েছিলেন তিনি। এবার দেখা যাক, বাস্তব জীবনে কার গলায় মালা পরান এই অভিনেতা।

‘বাহুবলি টু’ সিনেমার পর ‘সাহো’ শিরোনামে নতুন সিনেমার কাজ হাতে নিয়েছেন প্রভাস। অ্যাকশন-থ্রিলারধর্মী এ সিনেমা পরিচালনা করবেন সুজিত রেড্ডি। তবে প্রধান নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন সে বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি। শোনা যাচ্ছে, প্রভাসের বিপরীতে অভিনয় করবেন আনুশকা শেঠি।

You Might Also Like