অস্ত্র-গুলি ও ৫২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক অভিযানে পিস্তল, ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি এবং ৫২ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ সদস্যরা।

বৃহস্পতিবার গভীর রাতে এবং শুক্রবার ভোরে সদর উপজেলার কলেজ পাড়া উত্তর কাউতলী বালুর মাঠ এলাকা থেকে অস্ত্র ও গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানায়।

অস্ত্রসহ গ্রেপ্তারকৃতরা হলো- আশুগঞ্জ উপজেলার তালশহর গ্রামের মো. লুলু মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম ওরফে খোকন (৪৪) এবং সদর উপজেলার কলেজপাড়া এলাকার মো. আব্দুল খালেক ছেলে মো. কাউসার মিয়া (৩৫)।

গাঁজাসহ গ্রেপ্তারকৃতরা হলো- শহরের মেড্ডা পূর্বপাড়া এলাকার মৃত দাউদ মিয়ার ছেলে মো. সিরাজুল ইসলাম (৩৮) এবং মেড্ডা পশ্চিম পাড়া এলাকার মৃত মকবুল ভুঁইয়ার ছেলে মো. শহিদ ভুঁইয়া (২৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. ফায়জুল হাসান সাজ্জাদের নেতৃত্বে র‌্যাবের একটি দল কাউতলী বালুর মাঠ এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাদের জাপটে ধরে একটি পিস্তাল, ম্যাগাজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করে।

এদিকে একই এলাকায় চেকপোস্ট বসিয়ে একটি পিকআপ ভ্যান থেকে ৫২ কেজি গাঁজাসহ দুজনকে আটক করে র‌্যাব। গাঁজাবাহী পিকআপটি শহর থেকে বিশ্বরোডের দিকে যাচ্ছিল।

You Might Also Like