অসিন-রাহুলের বিয়ে আজ

আজ ১৯ জানুয়ারি, মঙ্গলবার সাত পাকে বাধা পড়ছেন বলিউড অভিনেত্রী অসিন এবং মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মা। দিল্লির দুসিত দেবরানা রিসোর্টে হবে তাদের বিয়ের অনুষ্ঠান।

এক প্রতিবেদনে জানা গেছে, আজ সকালে খ্রিস্টান ধর্মমতে তাদের বিয়ে হবে। আর রাতে হবে হিন্দু ধর্মমতে বিয়ে। পাত্র ও পাত্রীর ধর্মের কথা মাথায় রেখে দুই ধর্মমতে তাদের বিয়ে হচ্ছে। খ্রিস্টান মতে বিয়ের সময় আসিন পরবেন সাদা পোশাক। হিন্দু মতে বিয়ের জন্য পরবেন সব্যসাচী মুখার্জির ডিজাইন করা একটি পোশাক।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন অসিন এবং রাহুলের ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা। খ্রিস্টান ধর্মমতে বিয়ের সময় উপস্থিত থাকবেন ৫০ জন এবং হিন্দু ধর্মমতে বিয়ের সময় উপস্থিত থাকবেন ২০০ জন অতিথি।

তবে আজই শেষ হচ্ছে না বিয়ের অনুষ্ঠানিকতা। জানা গেছে, আগামীকাল রাতে রাহুলের ফার্মহাউজ সোনালি ফার্মে একটি পার্টিরও আয়োজন করা হয়েছে। এরপর ২৩ জানুয়ারি মুম্বাইয়ে হবে তাদের বিবাহত্তোর সংবর্ধনা। সেখানে উপস্থিত থাকবেন বলিউড তারকাসহ অন্যান্য ঘনিষ্ঠজনেরা।

অসিন এবং রাহুলের এই পরিণতির পেছনে যার সবচেয়ে বেশি অবদান তিনি অভিনেতা অক্ষয় কুমার। এয়ারলিফট সিনেমার প্রচারণায় বর্তমানে দিল্লিতে রয়েছেন তিনি। শোনা যাচ্ছে, তিনিই হচ্ছেন তাদের বেস্ট ম্যান। এমনকি সবার আগে নিমন্ত্রণপত্রও তাকেই পাঠিয়েছিলেন এ জুটি।

গত এক বছর ধরে মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সঙ্গে প্রেম করছিলেন অভিনেত্রী অসিন।

অসিনের পুরো নাম অসিন থত্তুমকাল। তিনি ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। আমির খানের বিপরীতে গজনি সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক অসিনের। বলিউডে তার উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো গজনি, রেডি, লন্ডন ড্রিমস, হাউজফুল টু, বোল বচ্চন ইত্যাদি। এ অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা অল ইজ ওয়েল।

You Might Also Like