অশ্লীল ভিডিও ধারন করে প্রতারণার ফাঁদ: দেহব্যবসায়ীসহ গ্রেফতার ৫

ব্যবসায়ী-ছাত্রসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে অর্থ আদায়ের অভিযোগে মাগুরায় দুই নারীসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতারক চক্রটি তাদের সহযোগী দেহব্যবসায়ীদের সঙ্গে অশ্লীল ভিডিও ধারনে বাধ্য করে সাধারণ মানুষকে ফাঁসানোর ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নিয়ে আসছিল।

অবশেষে আজ বিকেলে মাগুরা থানা পুলিশ চক্রের ৫ জনকে গ্রেফতার করে।

মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদা জানান, সন্ত্রাসী বলে খ্যাত আশিকুর রহমান প্রান্ত, তুহিন মোল্লা, জাহিদুল ইসলাম, রতœা খাতুন, মৌসুমী আক্তার ও তাদের দলীয় অপর ১২ জন ( মোট ১৭ জন) সংঘবদ্ধ হয়ে মাগুরা শহরের বিভিন্ন স্থান থেকে ব্যবসায়ী, ছাত্র, যুবকদের অপহরণ করে থাকে। এসব সন্ত্রাসীরা তাদের আস্তানায় অপহৃতদের আটকে রেখে পেশাদার দেহব্যবসায়ীর সঙ্গে জোরপূর্বক অশ্লীল ভিডিও ধারন করে। পরে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে মোটা অংকের টাকা আদায় করে এ চক্রটি।

আজ দুপুরে মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামের কামাল মিয়া ও আবদুর রাজ্জাককে শহর থেকে তারা অপহরণ করে নিয়ে কলেজ পাড়ার একটি বাসায় সন্ত্রাসী দলের আস্তানায় আটকে রাখে। এসময় তাদের সঙ্গে অশ্লীল ভিডিও ধারন করে মারপিট করে তাদের কাছ থেকে ৪৫০০ টাকা ছিনিয়ে নেয় এবং তাদের কাছে আরও ৮০ হাজার টাকা চাঁদা দাবি করে আটক রাখে।

এ সংবাদ পুলিশ জানতে পেরে ওই বাড়ি ঘেরাও করে পুলিশ ৫ জন সন্ত্রাসী আটক করে ও তাদের কাছ থেকে ধারনকৃত অশ্লীল ভিডিও এবং মোবাইল ফোন সেট জব্দ করে।

এসময় অন্যান্য আসামিরা দৌড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে মাগুরা থানায় মামলা হয়েছে। ধৃত ৫ জন কে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাদের কে মাগুরা কারাগারে পাঠিয়েছেন।

You Might Also Like