হোম » অভিনয় ছাড়তে চেয়েছিলেন ‘ওয়ান্ডার ওম্যান’

অভিনয় ছাড়তে চেয়েছিলেন ‘ওয়ান্ডার ওম্যান’

ঢাকা অফিস- Thursday, October 26th, 2017

হলিউড অভিনেত্রী গ্যাল গ্যাডট। রুপালি পর্দায় জনপ্রিয় কমিক চরিত্র ‘ওয়ান্ডার ওম্যান’ হিসেবে হাজির হয়ে বিশেষ খ্যাতি অর্জন করেছেন তিনি। কিন্তু ওয়ান্ডার ওম্যান সিনেমার ঠিক আগ মুহূর্তে অভিনয় ছেড়ে নিজ দেশ ইসরায়েলে ফিরে যাওয়ার পরিকল্পনা করেছিলেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে গ্ল্যামার ইউকে ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে গ্যাল গ্যাডট বলেন, “ওয়ান্ডার ওম্যান সিনেমার সুযোগ পাওয়ার আগে ভেবেছিলাম, কখনোই লস অ্যাঞ্জেলেসে ফিরব না। ইসরায়েলে থাকব। এখানে সেখানে অভিনয় করব। বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শুরু করে অন্যকিছু করব। কারণ আমাকে অনেক ‘না’ শুনতে হয়েছে। আপনি অডিশনে যাবেন এবং তারা আপনাকে ফিরতি কল করবে, তারপর ক্যামেরা সেট আপ, আপনাকে বলা হবে এই চরিত্রটি পেলে জীবন পাল্টে যাবে। পরবর্তী আপনি সেটি পাবেন না। আমি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিলাম যে এগুলো আর করতে চাইছিলাম না।”

তিনি আরো বলেন, “তেল আবিবে (ইসরায়েলের রাজধানী) আমার স্বামীর অনেক কাজ রয়েছে এবং আমাদের একটি কন্যা সন্তান আছে। সুতরাং কাজের জন্য তাদের লস অ্যাঞ্জেলেসে নিয়ে আসা আমার জন্য বাড়তি একটা চাপ কাজ করত। মনে হতো, কেন আমি এমনটা করছি? বারবার ‘না’ শুনছি। ঠিক ওই সময় আমি ওয়ান্ডার ওম্যান সিনেমায় সুযোগ পাই।”

গ্যাল গ্যাডট অভিনীত পরবর্তী সিনেমা জাস্টিস লিগ। এতে আরো অভিনয় করছেন বেন অ্যাফ্লেক, জ্যাসন মোমোয়া, এজরা মিলার, রে ফিশার এবং হেনরি ক্যাভিল। ১৭ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।