অভিনেত্রী হুমাইমা মালিকের প্রেমে ওয়াসিম আকরাম!

তার প্রথম স্ত্রী হুমা না-ফেরার দেশে চলে গেছেন পাঁচ বছর আগে। গত বছর অস্ট্রেলীয় বান্ধবী শানেইরা থমসনকে বিয়ে করেছেন। মনে করা হয়েছিল, তার দ্বিতীয় বিয়েই শেষ বিয়ে। ‘অতঃপর তাহারা সুখে দিনাতিপাত করিতে লাগিল’ গোছের। কিন্তু সুইংয়ের সুলতান ওয়াসিম আকরাম ৪৫ বছর বয়সেও তুখোড় প্রেমিক। গুঞ্জনের পালে বাতাস লেগেছে যে, পাকিস্তানের নতুন প্রজন্মের জনপ্রিয় মডেল-অভিনেত্রী হুমাইমা মালিকের সঙ্গে লুকিয়ে প্রেম করছেন ওয়াসিম আকরাম। হুমাইমার বয়স ২৩ বছর। তার সম্পর্কে জরুরি তথ্য হল, বলিউডে তার অভিষেক হতে যচ্ছে ‘রাজা নাটওয়ারলাল’ ছবি দিয়ে। ছবিতে তার সহশিল্পী ইমরান হাশমি।

হুমাইমা আগেই জানিয়েছিলেন, একজন পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে তিনি প্রণয়ে জড়িয়েছেন। সেই ‘ছুপা রুস্তম’ যে ওয়াসিম আকরাম, তা জানা গেল এতদিনে। ‘বোল’ ছবি দিয়ে পাকিস্তানি সিনেমায় হুমাইমার অভিষেক হয়। ১৮ বছর বয়সে বিয়ে করেছিলেন তিনি। সেই বিয়ে টিকেছিল মাত্র দু’বছর।

সাবেক পাকিস্তান অধিনায়ক ওয়াসিম আকরাম ক্রোয়েশীয় বংশোদ্ভূত হুমাকে বিয়ে করেন ১৯৯৫ সালে। তাদের তাইমুর ও আকবর নামে দুটি ছেলে রয়েছে। পেশায় মনোবিদ ছিলেন হুমা। ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি ২০০৯ সালে মারা যান। চার বছর পর আকরাম অস্ট্রেলিয়ার মেলবোনের্র বাসিন্দা শানেইরা থমসনকে বিয়ে করেন। -ওয়েবসাইট।

You Might Also Like