অভিনেত্রী মেগান ফক্সের সংসারে ভাঙন

দীর্ঘ ১০ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন মার্কিন অভিনেত্রী মেগান ফক্স ও অভিনেতা ব্রায়ান অস্টিন গ্রিন।

বিষয়টি নিশ্চিত করে ব্রায়ান তার ‘…উইথ ব্রায়ান অস্টিন’ পডকাস্ট শোয়ে জানান, তিনি ও মেগান গত কয়েক মাস ধরে আলাদা থাকছেন। তাদের মধ্যে দূরত্ব তৈরি হওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছেন তারা।

মেগান-গ্রিন দম্পতি বিয়ে করেন ২০১০ সালে। তার আগে প্রায় ৬ বছর প্রেম করেন এই জুটি। তাদের তিন সন্তান— নোয়া শ্যানন গ্রিন, বোধি র‍্যানসন গ্রিন ও জার্নি রিভার গ্রিন।

বিচ্ছেদ প্রসঙ্গে ব্রায়ান গ্রিন বলেন, “মেগান বলেছিল, ‘আমার মনে হয়েছে যখন একাকী কাজ করছিলাম তখন নিজেকে উপলব্ধি করেছি এবং সেভাবেই বেশি ভালোলাগা কাজ করেছে। আমি মনে করছি, আমার সেভাবেই থাকার চেষ্টা করা উচিত।’ এটি শোনার পর আমি খুবই মর্মাহত হয়েছিলাম, কিন্তু তার ওপর আমি বিরক্ত হতে পারি না, এমনকি আগেও হইনি। কারণে সে কখনো সেভাবে ভাবার অবকাশ রাখেনি।”

এদিকে সংগীতশিল্পী মেশিন গান কেলির সঙ্গে মেগান ফক্সকে সময় কাটাতে দেখা গেছে। তবে গ্রিনের দাবি, বর্তমানে কেলি ও ফক্স শুধুই বন্ধু। এই অভিনেতা বলেন, ‘এই রকম সময় মানুষ যেন তাদের কাউকে ভিলেন অথবা আমাকে ভিকটিম না মনে করে। এটি আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সম্পর্ক খুবই চমৎকার ছিল। আমি তাকে সবসময় ভালোবাসব এবং জানি সেও আমাকে ভালোবাসবে।’

এর আগে ২০১৫ সালে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন মেগান। তবে কিছুদিন পরই সিদ্ধান্ত থেকে সরে আসেন। ব্রায়ান গ্রিন আরো বলেন, ‘হয়তো পথচলার এখানেই সমাপ্তি নয়। আমাদের জীবনে এখনো অনেক সময় বাকি আছে। সুতরাং, দু’জনের পথ আলাদা হয়েছে তা সাময়িক। তারা হয়তো ফিরে আসতে পারে অথবা নাও পারে। জানা নেই।’

You Might Also Like