অভিনেত্রী এভ্রিলের ধূমপানের ছবি নিয়ে আলোচনা

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন জান্নাতুল নাঈম এভ্রিল।

এ প্রতিযোগিতায় তথ্য গোপনের অভিযোগে বিজয়ীর মুকুট হারান তিনি। তারপর নানা সময় নানা বিষয়ে বিতর্কের জন্ম দিয়েছেন ছোট পর্দার এই অভিনেত্রী। এবার ধূমপানের একটি ছবি তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে আলোচনায় উঠে এসেছেন এভ্রিল।

গত ১১ অক্টোবর ছবিটি পোস্ট করেন এভ্রিল। এতে দেখা যায়—বেলকোনিতে রাখা চেয়ারে আয়েশি ভঙ্গিতে বসে আছেন এভ্রিল। সাদা-কালো রঙের স্টাইপের শার্টের সঙ্গে শর্টস পরেছেন তিনি। তার বাঁ হাতে একটি সিগারেট। আর ক্যাপশনে লিখেছেন—‘যদি আপনি আমার কাছে সুন্দর হন, তবে আমিও আপনার কাছে সুন্দর হবো! হিসাব সহজ।’

ছবিটি পোস্ট করার পর থেকে নেটিজেনরা নানা মন্তব্য করছেন। অনেকেই এভ্রিলের রূপের প্রশংসা করছেন। আবার অনেকে তার ধূমপান নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ কেউ আবার ধূমপান না করার পরামর্শ দিয়েছেন।

রুবেল আমিন নামে একজন লিখেছেন—‘ধূমপান করো না।’ আরেকজন লিখেছেন—‘আমি জ্ন্মগতভাবেই সাধু। সুতরাং আমি সুন্দর মানুষ। ধূমপান করবেন না, এটি স্বাস্থ্যের জন্য খারাপ। আপনি সুখী হোন!’ আরেকজন লিখেছেন—‘তুমিও নারীবাদীদের কাতারে চলে যাচ্ছো নাকি!’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে এভ্রিলের কমেন্ট বক্স। তবে এসব নিয়ে ফিরতি কোনো মন্তব্য করতে দেখা যায়নি এভ্রিলকে।

এবারই প্রথম নয়, এর আগেও সুইম স্যুট পরে সমালোচনার মুখে পড়েছিলেন এভ্রিল। তাছাড়া ইনস্টাগ্রামে আবেদনময়ী একটি ভিডিও পোস্ট করে সমালোচিত হয়েছেন তিনি। ওই ভিডিওতে দেখা যায়—খোলামেলা পোশাক পরে ইংরেজি একটি গানের তালে নাচছেন তিনি। এ নিয়েও নেটিজেনরা নানারকম মন্তব্য করেন।

You Might Also Like