অভিনব টুথব্রাশ : ১০ সেকেন্ডে দাঁত পরিষ্কার!

বিস্ময়কর এক স্বয়ংক্রিয় টুথব্রাশ। আপনার দাঁত পরিষ্কার করতে সময় নেবে মাত্র ১০ সেকেন্ড, এমনকি দাতেঁর প্লাকও পরিষ্কার করবে, ফলে প্রতি বছরে কয়েক ঘণ্টা বেঁচে যাবে আপনার বাথরুমে সময়।

ব্যতিক্রম আকৃতির এই টুথব্রাশের নাম আমব্রুস। এর নির্মাতারা জানিয়েছেন, আমব্রুস টুথব্রাশ মুখের প্রতিটি দাতঁ পরিষ্কার করতে সক্ষম।

দাঁত মাজার জন্য এই টুথব্রাশ আপনাকে হাত দিয়ে ধরে ব্যবহার করতে হবে না। বরঞ্চ মুখের ভেতর ঢুকিয়ে বাটন চাপা মাত্রই ১০ সেকেন্ডের মধ্যে দাঁত ঝকঝকে পরিষ্কার হয়ে যাবে।

আমব্রুস টুথব্রাশ ব্যাকটেরিয়া প্রতিরোধী সিলিকন দ্বারা তৈরি করা হয়েছে এবং ব্রাশের লোমগুলো তৈরি হয়েছে থ্রিডি প্রযুক্তিতে। এটি ভাইব্রেশন প্রযুক্তিতে প্রতিটি দাঁত পরিষ্কার করে থাকে। সাধারণ টুথব্রাশে দাঁত পরিষ্কারে যেখানে সময় লাগে ১২০ সেকেন্ড, সেখানে আমব্রুস টুথব্রাশে সময় লাগবে মাত্র ১০ সেকেন্ড।

চার্জারসহ আমব্রুস টুথব্রাশের দাম পড়বে ৯০ ডলার এবং এর টুথপেস্টের দাম ৩.৪০ ডলার। টুথপেস্ট প্রায় ১ মাস ব্যবহার করা যাবে। ভালো কার্যকারিতে পেতে আমব্রুস টুথব্রাশটি ২/৩ মাসের মধ্যে পরিবর্তন করতে হবে। আগামী ডিসেম্বরে এটি বাজারে আসবে বলে জানা গেছে।

You Might Also Like