হোম » অব্যাহতি পেলেন আরাফাত সানী

অব্যাহতি পেলেন আরাফাত সানী

ঢাকা অফিস- Friday, December 1st, 2017

নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় ক্রিকেটার আরাফাত সানী এবং তার মা নার্গিস আক্তারকে অব্যাহতি দিয়েছেন ট্রাইব্যুনাল।

বৃহস্পতিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ এর বিচারক তাবাস্সুম ইসলাম তাদের অব্যাহতি প্রদান করেন।

এর আগে ১৭ আগস্ট অভিযোগ প্রমাণিত না হওয়ায় সানী ও তার মাকে অব্যাহতির আবেদন করে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক মো. ইয়াহিয়া।

মামলায় বলা হয়, সাত বছর আগে পরিচয়ের সূত্র ধরে উভয়ের ঘনিষ্ঠতা হয় এবং এক পর্যায়ে তারা দুজন দুজনকে ভালোবাসেন। ২০১৪ সালের ৪ ডিসেম্বর দুইপক্ষের অভিভাবকদের না জানিয়ে তারা বিয়ে করেন। কিন্তু বিয়ের তিন বছরেও সানী দুই পরিবারের সঙ্গে আলাপ করে নাসরিনকে আনুষ্ঠানিকভাবে তুলে নিয়ে যাননি। বারবার এ বিষয়ে চাপ দিলেও তিনি কালক্ষেপণ করেন।

এরপর গত বছর ১২ জুন রাতে ১টা ৩৫ মিনিটে নাসরিন সুলতানা নামের একটি ফেসবুক ফেক আইডি থেকে নাসরিনের আসল ফেসবুক মেসেঞ্জারে সানী-নাসরিনের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি পাঠানো হয়। এ নিয়ে তথ্য প্রযুক্তি আইনে বাদী মোহাম্মাদপুর থানায় একটি মামলা করেন। ওই মামলায় সানী রিমান্ডে থাকা অবস্থায় গত ২২ জানুয়ারি সানির মা নার্গিস আক্তার থানার সামনে বাদীকে মারধর করে। এ বিষয়ে ওইদিন থানায় অভিযোগ দিলেও থানাকর্তৃপক্ষ কোনো ব্যবস্থা না নেওয়া বাদী আদালতে মামলা করেন।