অবসর ভেঙে রিয়াল মাদ্রিদে ফিরবেন রোনালদো!

রিয়াল মাদ্রিদের চলতি মৌসুমের পারফরম্যান্সে বিষন্ন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদো। তাইতো অবসর ভেঙে নিজের প্রাক্তন ক্লাবের জার্সি গায়ে জড়াতে চান রোনালদো!

রিয়াল মাদ্রিদকে নিয়ে রোনালদো বলেছেন,‘আমাদের ভালো খেলোয়াড় আছে যারা যে কোনো মুহূর্তে গোল করতে পারে। এটা কোনো সমস্যা নয়। যদি সমস্যা হয় আমি ফিরে আসবো! আমার প্রয়োজন হলে আমি আমার পূর্বের শারীরিক গঠন ফিরিয়ে আনব!’

চলতি মৌসুমে লিওনেল মেসি গোল করেছেন ৯টি। সেখানে এ মৌসুমে রিয়াল মাদ্রিদের গোল সংখ্যা ৯টি। বলার অপেক্ষা রাখে না এক মেসির পিছনে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। নিষেধাজ্ঞার কারণে শুরু থেকেই ক্রিস্টিয়ানো রোনালদো ছিলেন না। করিম বেনজেমা ইনজুরিতে। সব মিলিয়ে ফ্রন্ট লাইনের দুই স্কোরারকে ছাড়াই মাঠে নেমেছে স্প্যানিশ জায়ান্টরা।

বুধবার রাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল বেতিসের কাছে ১-০ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। এ ম্যাচ দিয়ে নিষেধাজ্ঞা কাটিয়ে লা লিগায় ফেরেন ক্রিস্টিয়ানো রোনালদো। রিয়াল ভক্তদের প্রত্যাশা ছিল রোনালদো মাঠে ফিরে রিয়াল মাদ্রিদের চিত্র পাল্টে দিবেন। কিন্তু সিআর সেভেন মাঠে ফিরে প্রত্যাশা মেটাতে পারেননি।

রিয়াল মাদ্রিদের সাম্প্রতিক পারফরম্যান্সে সন্তুষ্ট না হলেও ‘প্যানিক’ নন রোনালদো। রিয়ালের হয়ে দুবার লা লিগা জিতেছেন রোনালদো। কিংবদন্তি এ ফুটবলার বলেছেন,‘আমি মনে করি মাদ্রিদের কোনো ঘাটতি নেই। তারা কতটা সামর্থ্যবান সেটা প্রমাণ করেছে। শেষ মৌসুমে তারা চ্যাম্পিয়নস লিগ, লা লিগা জিতেছে। এবারের মৌসুম তো মাত্রই শুরু হল। এটা সত্য ঘরের মাঠে বাজে শুরুর কারণে তাদের উপর আঙুল উঠছে। কিন্তু তাদের সামর্থ্য নিয়ে কারো সন্দেহ নেই।’

রিয়ালের হয়ে ২০০৩ থেকে ২০০৬ পর্যন্ত খেলেছেন রোনালদো। ক্লাবের হয়ে ১০৪ গোল করেছেন ব্রাজিলিয়ান গ্রেট।

You Might Also Like