অপহৃত কলেজ ছাত্র উদ্ধার, অপহরণকারী গুলিবিদ্ধ

ঝিনাইদহের শৈলকুপার শহীদনগর গ্রাম থেকে অপহরণের ৮ দিন পর মহেশপুরের কলেজ ছাত্র আরিফ (২২) কে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশের ছোড়া গুলিতে অপহরণকারী আশরাফ গুলিবিদ্ধ হয়েছে।

বৃহস্পতিবার ভোরে শৈলকুপার শহীদনগর গ্রামে অভিযান চালিয়ে অপহৃত আরিফকে উদ্ধার করা হয় ।

অপহরণকারী আশরাফ শহীদনগর গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে।

শৈলকুপা থানার র্ভারপাপ্ত কর্মকর্তা মহিবুল ইসলাম জানান, গত ১১ ফেব্রুয়ারি মহেশপুর কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্র আরিফকে তার বন্ধু শামীম বেড়াতে যাবার কথা বলে শৈলকুপায় নিয়ে আসে। এরপর থেকে সে নিখোঁজ ছিল। নিখোঁজের ৮ দিন পর বুধবার আড়াই লাখ টাকার মুক্তিপণ দাবি করে আরিফের পরিবারের কাছে ফোন করা হয়। ফোনে আরিফের পরিবার পঞ্চাশ হাজার টাকা দিতে রাজি হয়। টাকা দেয়ার সময় তারা পুলিশকে সঙ্গে নিয়ে শৈলকুপার শহীদনগর গ্রামে যায় এবং কলেজ ছাত্র আরিফকে উদ্ধার করে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহিবুল ইসলাম জানান, আরিফকে উদ্ধার করে শৈলকুপায় ফেরার পথে হরিহরা নামক স্থানে পৌঁছালে অপহরণকারী দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে ককটেল ও গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা ১১ রাউন্ড গুলি চালায়। এ সময় দুর্বৃত্তরা পালিয়ে যায়। দুর্বৃত্তদের ছোড়া ককটেলের আঘাতে ২ পুলিশ কনেস্টেবল আহত হন। ঘটনাস্থল থেকে একটি শাটারগান উদ্ধার করা হয়েছে। গোলাগুলির সময় পুলিশ হেফাজতে থাকা অপহরণকারী দলের সদস্য আশরাফের বাম পায়ে গুলিবিদ্ধ হয়।

এ ব্যাপারে কলেজ ছাত্র আরিফের খালু ইসরাইল হোসেন বাদী হয়ে শৈলকুপা থানায় একটি মামলা দায়ের করেছে।

You Might Also Like