অপসোনিনের ছিনতাই হওয়া গাড়ি উদ্ধার, গ্রেফতার ৩

অপসোনিন কোম্পানির মালামালসহ ছিনতাই হওয়া একটি কাভার্ড ভ্যান উদ্ধার করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ। ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ২টার দিকে পুলিশ সুপার মাহফুজুর রহমান এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকার দক্ষিণ খান থানার গাওয়াইর এলাকার আবদুল হামিদের ছেলে মাসুদ রানা (৩০), একই এলাকার মৃত জলিল মিয়ার ছেলে মান্নান মিয়া (৪২), মৃত রেহান উদ্দিনের ছেলে ফরহাদ (৩৩)।

পুলিশ সুপার জানান, গত ১ অক্টোবর রাতে ঢাকা বিমানবন্দর থেকে ছেড়ে আসা অপসোনিন কোম্পানির কাঁচামাল ও ওষুধ বহনকারী ওই কাভার্ড ভ্যানটিকে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের মানোরা এলাকা থেকে ছিনতাই করা হয়।

ছিনতাইকারীরা ওই কাভার্ড ভ্যানের চালক আলামিন ও হেলপার শহীদুলকে মারপিট করে মাইক্রোবাসযোগে জিরারো এলাকায় নিয়ে ছেড়ে দেয়।

পরে তারা কোম্পানি কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করে। কোম্পানির পক্ষ থেকে ৩ অক্টোবর সদর থানায় একটি মামলা করা হয়।

পরে পুলিশ অভিযান চালিয়ে টঙ্গীর চেরাগ আলী এলাকা থেকে কাভার্ড ভ্যানটিকে উদ্ধার করে। ১২ অক্টোবর পুলিশ ডিএমপি এলাকা থেকে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মাসুদ রানাকে গ্রেফতার করে।

পরে আদালতে তার দেওয়া জবানবন্দীর ভিত্তিতে বুধবার রাতে বাকি দুই আসামিকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত গাড়ি ও মালামালের আনুমানিক মূল্য ২ কোটি ১ লাখ ৪২ হাজার টাকা। ওই চক্রটি মূলত বিমানবন্দর থেকে আমদানিকৃত বিভিন্ন মালামাল ছিনতাইয়ের কাজে জড়িত। বাকি দুজন আসামিকে যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে আদালতে পাঠানো হবে।

You Might Also Like