অন্তরঙ্গ দৃশ্যে রিয়ার অস্বস্তি

অভিনেত্রী রিয়া সেন। কিছুদিন আগে প্রেমিক শিবম তিওয়ারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বিয়ের পরও শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হয়েছে তাকে। ব্যস্ততা কাটিয়ে বর্তমানে হানিমুনে রয়েছেন এ নবদম্পতি।

এদিকে খুব শিগগির একতা কাপুরের রাগিনি এমএমএস রিটার্নস ওয়েব সিরিজ দেখা যাবে রিয়াকে। এতে সিমরান চরিত্রে অভিনয় করছেন তিনি। শুটিংয়ের সময় এর কয়েকটি অন্তরঙ্গ দৃশ্য নিয়ে নির্মাতার কাছে নাকি নিজের অস্বস্তি প্রকাশ করেছেন রিয়া। একটি সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে সূত্রটি বলেন, ‘সিরিজটিতে সিমরান নামে একটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রিয়া। তিনি জানতেন সহ-অভিনেত্রী নিশান্ত মালকানির সঙ্গে তার কিছু ঘনিষ্ঠ দৃশ্য করতে হবে। তাদের দৃশ্যগুলো খুব ঘনিষ্ঠভাবে করতে বলা হয়েছিল, কিন্তু রিয়া শুটিংয়ের সময় খুবই অস্বস্তিবোধ করছিলেন।’

বিষয়টি নিয়ে পরিচালকের সঙ্গে রিয়া কথাও বলেছেন। ‘পরিচালক অন্তরঙ্গ দৃশ্যগুলো একটু ছোট করেন এবং সেগুলো নান্দকিভাবে শুটিং করেন। যদিও অন্তরঙ্গ দৃশ্যগুলো রিয়া খুব ভালোভাবেই করেন কিন্তু বিয়ের পর এ দৃশ্যগুলোতে তিনি খুব একটা স্বস্তিতে ছিলেন না।’ বলেন সূত্রটি।

বিষয়টি নিশ্চিত করে রিয়া সেন সংবাদমাধ্যমটিতে বলেন, ‘অন্তরঙ্গ দৃশ্যগুলো শুটিংয়ের সময় আমার কিছুটা সংকোচ হয়েছিল। তবে দৃশ্যগুলো কিছুটা স্বস্তিদায়ক করার ব্যাপারে সুযশকে রাজি করেছিলাম।’

রাগিনি এমএমএস রিটার্নস ওয়েব সিরিজে রাগিনি চরিত্রে অভিনয় করছেন কারিশমা শর্মা। এরই মধ্যে সিনেমাটির ফার্স্ট লুক ও পোস্টারে টপলেস হয়ে নেট দুনিয়ার ঝড় তুলেছেন তিনি। দুটি মেয়েকে ঘিরে তৈরি হয়েছে ওয়েব সিরিজটির গল্প। যারা একটি পরিত্যাক্ত কলেজে উদ্ভট সব বিষয় লক্ষ্য করেন। তারা একটি এমএমএস সিডির সন্ধান করছেন, যার মধ্যে লুকিয়ে রয়েছে এর রহস্য।

খুব শিগগির প্রকাশিত হবে এর ট্রেইলার। তারপর শুরু হবে এর প্রচার। ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন একতা কাপুর এবং পরিচালনা করছেন সুযশ।

You Might Also Like