হোম » ‘অনেকে দেবী বলে ডাকেন’

‘অনেকে দেবী বলে ডাকেন’

ঢাকা অফিস- Tuesday, September 19th, 2017

লাক্স তারকা অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। শুটিং নিয়ে সারা বছর ব্যস্ত থাকলেও ঈদ আর পূজায় এ ব্যস্ততা বহু গুণে বেড়ে যায়। গত ঈদুল আজহায় বেশ কিছু টেলিভিশন নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন তিনি। এর মধ্যে মাবরুর রশীদ বান্নাহ্ পরিচালিত ‘দুটি বাড়ি পাশাপাশি’ নাটকটি বেশ দর্শকপ্রিয়তা লাভ করেছে।

এদিকে দরজায় কড়া নাড়ছে দুর্গা পূজা। বর্তমানে দুর্গা পূজার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন ঊর্মিলা। ইতিমধ্যে বেশ কটি নাটকের কাজ শেষ করেছেন তিনি। এর মধ্যে ‘তবে তাই হোক’ নাটকটি অন্যতম। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ওমর আয়াজ অনি। এটি রচনা ও পরিচালনা করেছেন গৌতম কৈরী।

পূজায় শুটিংয়ের ব্যস্ততা নিয়ে ঊর্মিলা শ্রাবন্তী কর বলেন, ‘‘ঈদের পাশাপাশি পূজা উপলক্ষে ব্যস্ততা বেড়ে যায়। গত চার-পাঁচ বছর ধরে পূজায় নিয়মিত টেলিভিশন নাটক-টেলিফিল্ম করছি। বিভিন্ন ফটোশুট থাকে। এসব কাজ আমি খুব উপভোগ করি। ছোটবেলায় একবার দূর্গা সেজেছিলাম। আর এখন তো প্রতি পূজায় কোনো না কোনোভাবে দূর্গা সাজতেই হয়। এজন্য অনেকে দেবী বলে ডাকেন। অনেক মা বলেও ডাকেন। অনেকে বলেন, ‘আমাকে নাকি দুর্গার মতো লাগে। দুর্গার সঙ্গে আমার নাকি অন্যরকম একটা মিল রয়েছে।’’
রোমান্টিক প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে ‘তবে তাই হোক’ নাটকের কাহিনি। এতে একজন চিত্রকরের চরিত্রে অভিনয় করেছেন অনি। আর ঊর্মিলাকে একজন গৃহশিক্ষিকার ভূমিকায় দেখা যাবে। এছাড়াও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, অধরা প্রিয়া, নুসরাত জাহান নদী প্রমুখ। ২৬ সেপ্টেম্বর এনটিভিতে নাটকটি প্রচারিত হবে।