অদম্য আঁচল

সিমি একজন টিভি রিপোর্টার। সমাজের অন্ধকারের ঘটনা মানুষের মাঝে তুলে ধরাই তার কাজ। কোন বাধাই তাকে দমাতে পারে না। পাবর্ত্য অঞ্চলে সোডিয়ামের খনি আবিষ্কৃত হয়। এক গডফাদার সে খবর পেয়ে দলবল নিয়ে সে এলাকায় ত্রাস সৃষ্টি করে।

দেশের সম্পদ বিদেশিদের হাতে তুলে দিতে চায় সে। এ খবর পেয়ে ছুটে যায় টিভি রিপোর্টার সিমি। কিন্তু সিমির অনুসন্ধানী প্রতিবেদন প্রচারের আগেই জেনে যায় গডফাদার। সিমির উপর আসতে থাকে নানান চাপ। তার উপর চালানো হয় অত্যাচার। এদিকে সিমিকে ভালোবাসে নিশান। এমন গল্প নিয়ে তৈরি হচ্ছে মেন্টাল সিনেমার গল্প।

সিমি চরিত্রে আঁচল এবং নিশান চরিত্রে শাকিব খান অভিনয় করছেন। এই সিনেমায় দ্বিতীয়বারে মতো জুটি বেঁধেছেন শাকিব খান ও আঁচল আঁখি। গডফাদারের ভূমিকায় রয়েছেন মিশা সওদাগর। এ সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিশা। এ ছাড়া কণ্ঠশিল্পী পড়শীকে এ সিনেমায় দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করছেন শামীম আহমেদ রণি। এটি তার প্রথম সিনেমা।২৭ ডিসেম্বর বিএফডিসির ল্যাবের সামনে এ সিনেমার দৃশ্যায়নের করা হয়েছে।

নির্মাতা সূত্রে জানা যায়, সিনেমাটির শুটিং বাংলাদেশ সহ দুবাইয়ের বিভিন্ন লোকেশনে করা হবে। সিনেমাটি প্রযোজনা করছে বাংলা এক্সপ্রেস ফিল্মস এবং পরিবেশনায় থাকছে দ্য অভি কথাচিত্র।

এ সিনেমার সংগীত পরিচালনা করছেন বাংলাদেশের শওকত আলী ইমন, ইমরান মাহমুদুল হক এবং কলকাতার প্রসেনজিৎ ডাব্বা ঘোষাল।

You Might Also Like